মেদিনীপুরে কেন্দ্রীয় বাহিনীর নাকা চেকিং, খড়্গপুরে মহিলা ও স্পর্শকাতর বুথ পরিদর্শনে মহকুমাশাসক

দ্য বেঙ্গল পোস্ট করা, মেদিনীপুর ও খড়্গপুর, ২ মার্চ:অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে এবং নির্বাচনের পূর্বে মানুষের মধ্যে ভয়ভীতি কাটানোর জন্য পশ্চিম মেদিনীপুরের বেশকিছু বিধানসভা এলাকায় এসে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী। চলছে টহল, নাকা চেকিং। আজ মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মেদিনীপুর শহরের নজরগঞ্জ, মহতাবপুর প্রভৃতি এলাকায় রুটমার্চ করল বা টহল দিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পাশাপাশি, মেদিনীপুর শহরে প্রবেশ ও প্রস্থানের পথে নিয়মিত চলছে নাকা চেকিং।

thebengalpost.in
মেদিনীপুরে রুটমার্চ :

[ আরও পড়ুন -   শালবনী করোনা হাসপাতালের সমস্ত বেডে অক্সিজেন, করোনা আক্রান্ত প্রসূতি সহ মেদিনীপুর মেডিক্যালেও নানা পরিষেবা, পজিটিভ প্রসূতি'র প্রসব এবার ঘাটালেও ]

অন্যদিকে, খড়্গপুর শহরে মহিলা পরিচালিত বুথ ও বেশ কয়েকটি স্পর্শকাতর (সেনসেটিভ বুথ) বুথ আজ ঘুরে দেখলেন খড়্গপুরের মহকুমা শাসক আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখার্জি এবং টাউন থানার আইসি রাজা মুখার্জি। প্রসঙ্গত, যে সমস্ত বুথে ইতিপূর্বে ছোটখাটো অশান্তি বা উত্তেজনা সৃষ্টি হয়েছিল, সেই বুথগুলিতে কীভাবে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করা সম্ভব, তা খতিয়ে দেখতে আজ বিভিন্ন বুথ পরিদর্শন করলেন মহকুমাশাসক ও অতিরিক্ত পুলিশ সুপার।

thebengalpost.in
খড়্গপুরে স্পর্শকাতর বুথ পরিদর্শন :

[ আরও পড়ুন -   পশ্চিম মেদিনীপুরে ফের করোনা'র ধাক্কা! আক্রান্ত তিনজন একই ব্লকের বাসিন্দা ]