প্রার্থী ঘোষণার আগেই শাসক দলের নেতার নামে দেওয়াল লিখন পশ্চিম মেদিনীপুরে, শুরু বিতর্ক

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২ মার্চ: এবার প্রার্থীতালিকা ঘোষণা হওয়ার আগেই শাসক দলের নেতা তথা বিধায়কের নামে দেওয়াল লিখন হল পশ্চিম মেদিনীপুরে! যা নিয়ে শাসক-বিরোধী তরজা শুরু হয়ে গেল। প্রসঙ্গত, খড়্গপুর গ্রামীণ বিধানসভা এলাকাতে, প্রার্থী হিসেবে পুনরায় ওই এলাকার তৃণমূল বিধায়ক দীনেন রায়’কে ধরে নিয়ে, তাঁর নামে দেওয়াল লিখন হল! যদিও শাসকদলের নেতাদের বক্তব্য, এটা বিরোধীদের চক্রান্ত। বিতর্ক তৈরি করতেই এই কাজ করা হয়েছে। অভিযোগ উড়িয়ে দিয়েছে বিরোধীরা।

thebengalpost.in
প্রার্থী ঘোষণার আগেই শাসক দলের নেতার নামে দেওয়াল লিখন পশ্চিম মেদিনীপুরে :

উল্লেখ্য যে, সোমবার রাতের অন্ধকারে কেউ বা কারা খড়্গপুর গ্রামীণের বর্তমান বিধায়ক ও মেদিনীপুর পৌরসভার প্রশাসক দীনেন রায়ের নামে দেওয়াল লিখন করে দেয়, ওই বিধানসভা এলাকাতেই। এ নিয়ে জেলা তৃণমূল নেতারা জানান, কেউ বা কারা অতি উৎসাহিত হয়ে এই ধরণের কাজ করেছে কিনা খোঁজ নেওয়া হবে। তবে, তাঁদের দলের কেউ এই ধরনের কাজ করবে বলে মনে হয়না, কারণ স্বয়ং দলনেত্রী যতক্ষণ না প্রার্থী তালিকা ঘোষণা করছেন। এই সব কাজ বিরোধী দল করিয়ে থাকতে পারে তাদের অভিযোগ। স্বয়ং দীনেন রায় ক্ষুব্ধ হয়ে জানিয়েছেন, “এসব কাজ আমাদের কর্মীরা কেউ করেনি! বিরোধীরা বিতর্ক তৈরি করতেই এসব কাজ করছে। আর মিডিয়াকে দিয়ে প্রচার করাচ্ছে।” এনিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি’র জেলা সহ সভাপতি গৌতম ভট্টাচার্য। তিনি বলেন, “তৃণমূল হারের ভয়ে এবং গোষ্ঠী কোন্দলের জেরে আক্রান্ত! তাই, সব কিছুতেই বিরোধী ভূত দেখতে পাচ্ছে।”

thebengalpost.in
খড়্গপুর সদরেও প্রার্থী ঘোষণার আগেই দেওয়াল লিখন :

অন্যদিকে, খড়্গপুর সদরেও প্রার্থী ঘোষণার আগেই দেওয়াল লিখন হল তৃণমূল নেতার নামে। এলাকার বিধায়ক তথা খড়্গপুর পৌরসভার প্রশাসক প্রদীপ সরকারের নামে দেওয়াল লিখন হল। এ নিয়ে বিধায়কের কোনো বক্তব্য পাওয়া যায়নি এখনও পর্যন্ত। তবে, বিতর্ক শুরু হয়েছে দেওয়াল লিখন কে কেন্দ্র করে। সূত্রের খবর অনুযায়ী, আগামীকাল সন্ধ্যা বা বৃহস্পতিবার হয়তো তৃণমূল তাদের প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে। তার আগেই অতি উৎসাহী সমর্থকরা হয়তো এই কাজ করে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -   সামান্য সামর্থ্য আর সুবিশাল হৃদয় নিয়ে মানবসেবায় নিয়োজিত দম্পতির পাশে দাঁড়াল সেই 'মেদিনীপুর ছাত্রসমাজ', করোনা কিংবা আমফানে যারা সমান সচল
মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ