সুরাপ্রেমীদের জন্য সুখবর! এবার মদের “হোম ডেলিভারি” শুরু করতে চলেছে অ্যামাজন

.

বিশেষ প্রতিবেদন, সায়ক পন্ডা, ২২ জুন : বাড়িতে বসেই ইচ্ছেপূরণ! কারণ, এবার বাড়িতে বসেই পছন্দসই মদের অর্ডার দিতে পারবেন সুরাপ্রেমীরা। আর সেই সুযোগ করে দেওয়ার কথা ভাবছে জনপ্রিয় ই-কমার্স সংস্থা আমাজন (Amazon)। লকডাউনের মাঝেই মদের দোকানে ক্রেতাদের মাত্রাতিরিক্ত সমাগম সবাইকে চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছে মদের চাহিদা এখন যথেষ্ট বেশি। আর এই চাহিদার কথা মাথায় রেখেই সিদ্ধান্ত নিতে চলেছে আমাজন।

দ্য বেঙ্গল পোস্ট
হোম ডেলিভারি করতে ইচ্ছুক অ্যামাজন :

ইতিমধ্যেই দুটি জনপ্রিয় খাদ্য প্রদানকারী সংস্থা Zomato এবং Swiggy দেশের বেশ কয়েকটি শহরে মদের ‘হোম ডেলিভারি’র পরিষেবা শুরু করে দিয়েছে। শুধু তাই নয়, Big Basket-এর মতো ই-কমার্স সংস্থাও বাংলায় মদের ‘হোম ডেলিভারি’ দেওয়া শুরু করতে উদ্যোগী বলে জানা গিয়েছে।
রয়টার্স থেকে প্রাপ্ত খবর থেকে জানা যাচ্ছে যে, এই রাজ্য থেকেই মদের হোম ডেলিভারির এই বিশেষ পরিষেবা শুরু করতে চায় অ্যামাজন। পাশাপশি, শুক্রবার রাজ্যের পানীয় নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে বাংলায় অনলাইনে সুরা বিক্রির ক্ষেত্রে একমাত্র অ্যামাজনকেই “রেজিস্ট্রেশন” নিয়ে কোনও সমস্যায় পড়তে হবেনা। সুতরাং, আশা করা যায় যে খুব শীঘ্রই এ রাজ্যে মদের ‘হোম ডেলিভারি’ দেওয়া শুরু করতে পারবে এই ই-কমার্স সংস্থা। তাই, এবার ঘরে বসেই পছন্দমতো সুরার অপেক্ষায় রয়েছেন বাংলার সুরাপ্রেমীরা।

.
.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে