উত্তরপ্রদেশে খুন-ধর্ষণ, রাজ্যে শিক্ষক আক্রমণ! মেদিনীপুর বাম ছাত্র-যুবদের গর্জন

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ১ অক্টোবর: উত্তরপ্রদেশে ঘটে যাওয়া তরুণীর গণধর্ষণ ও খুনের মতো বর্বরোচিত ঘটনায় উত্তাল গোটা দেশ। ঘটনায় উত্তর প্রদেশের যোগী সরকারের ভূমিকার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে, মেদিনীপুর শহরে বৃহস্পতিবার প্রতিবাদ মিছিলে সোচ্চার হল বামপন্থী ছাত্র-যুবরা। পাশপাশি, পশ্চিমবঙ্গে মাদ্রাসা শিক্ষকদের উপর বেনজির আক্রমণের বিরুদ্ধেও এদিন মিছিলে শ্লোগান ওঠে।

thebengalpost.in
মেদিনীপুরে বামেদের মিছিল :

.
.

এদিন, ডিওয়াইএফআই ও এসএফআই পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে মিছিলটি সংগঠিত হয়। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন, ডিওয়াইএফআই এর রাজ্য সভানেত্রী মীনা়ক্ষী মুখার্জি সহ যুবশক্তি পত্রিকার সম্পাদক কলতান দাশগুপ্ত, জেলা সভাপতি রঞ্জিত পাল, জেলা সম্পাদক সুমিত অধিকারী, এস এফ আই এর জেলা সম্পাদক প্রসেনজিৎ মুদী এবং অন্যান্য ছাত্র-যুব নেতৃত্ব। উত্তরপ্রদেশের অসহায় দলিত তরুণী মনীষা বাল্মীকি’র হত্যার উপযুক্ত সুবিচারের দাবিতে এবং রাজ্যে অন্যায় ভাবে মাদ্রাসা শিক্ষকদের উপর আক্রমণের বিরুদ্ধে গর্জে ওঠে বাম নেতৃত্ব।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে