হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বাড়িতেই থাকবেন পর্যবেক্ষণে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১৫ ডিসেম্বর: উৎকণ্ঠা কাটিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। মঙ্গলবার সকালে কিছু প্রয়োজনীয় পরীক্ষা করার পরেই ছাড়া পান তিনি। আপাতত, তাঁকে নিয়মিত পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। সেই কারণেই, পাম অ্যাভিনিউতেই নিজের বাড়িতে প্রাক্তন মুখ্যমন্ত্রীর জন্য আইসিইউ’র মতো ব্যবস্থাপনা করা হয়েছে। সেখানে বাই প্যাপের সুবিধাও রয়েছে। প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর দুপুরে শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

thebengalpost.in
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বাড়িতেই থাকবেন পর্যবেক্ষণে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রথমদিকে, তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা অনেকটা কমে যাওয়ায় বেশ উদ্বেগ ছিল। পাশাপাশি ছিল শ্বাসকষ্টের সমস্যাও। ক্রিটিক্যাল কেয়ার ডিপার্টমেন্টে তাঁকে ভরতি করানোর পর অক্সিজেন দেওয়া হয়। ধীরে ধীরে রক্তে অক্সিজেনের মাত্রা বাড়তে থাকে। আপাতত অনেকটাই সুস্থ তিনি। প্রাক্তন মুখ্যমন্ত্রীর রক্তচাপসহ অন্যান্য প্যারামিটার স্বাভাবিক। আগামী কয়েকদিন হালকা ডায়েটই চলবে বলে জানা গিয়েছে। তাঁর বাড়ি ফিরে আসার খবরে স্বভাবতই খুশির হাওয়া রাজনৈতিক মহলে, চিন্তা কমেছে অনুগামীদেরও।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে