ফের পাল্লা দিয়ে করোনা সংক্রমণ মেদিনীপুর, খড়্গপুরে! দুই শহরের সমস্ত এলাকা সহ সংক্রমিত ৪০ জন করে মোট ৮০ জন, জেলায় ২০৯

More and more Corona Infection at Kharagpur and Midnapore

THEBENGALPOST.IN
মেদিনীপুর, খড়্গপুর সহ জেলায় সংক্রমিত ১৫২ :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর ও খড়্গপুর, ২৯ সেপ্টেম্বর: ফের পাল্লা দিয়ে করোনা সংক্রমণ রেলশহর খড়্গপুর ও জেলা সদর মেদিনীপুরে। দুই শহরেই সংক্রমিত প্রায় ৪০ জন করে মোট ৮০ জন। মেদিনীপুর শহর ও শহরতলী মিলিয়ে‌ সংক্রমিত ৩৮ এবং খড়্গপুরে ৪২ জন। গত চব্বিশ ঘণ্টায় (সোমবার রাতের জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী), পশ্চিম মেদিনীপুর জেলায় মোট (আরটি-পিসিআর, র‌্যাপিড অ্যান্টিজেন ও ট্রুনেট মিলিয়ে) করোনা সংক্রমিত হয়েছেন ২০৯ জন। এর মধ্যে, মেদিনীপুর ও খড়্গপুরেই মিলিতভাবে ৮০ কিংবা তার চেয়েও বেশি! শুধুমাত্র, মেদিনীপুর মেডিক্যাল কলেজের আরটি-পিসিআর টেস্ট অনুযায়ী ৮০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে দুই শহরে।

thebengalpost.in
মেদিনীপুর শহ ও খড়্গপুর শহরে বিপুল করোনা সংক্রমণ:

.

মেদিনীপুর শহরের বার্জটাউনের সরকারি আবাসনের এক আধিকারিক (৩৯) ছাড়াও বার্জটাউনের আরো এক যুবকের (২৮) রিপোর্ট পজিটিভ এসেছে সোমবার রাতে। মিত্র কম্পাউন্ডের একটি পরিবারের তিনজনের (৬১ বছরের ব্যক্তি, ৫৫ বছরের মহিলা ও ২৩ বছরের যুবক) রিপোর্ট পজিটিভ এসেছে সোমবার রাতে। এদিকে, ভোলাময়রার চকে একই পরিবারের ২ জনের (মা- ৩৩ ও মেয়ে- ১২) রিপোর্ট পজিটিভ এসেছে। চিড়িমারসইতেও ২ জনের (বাবা- ৩৮ ও ছেলে- ৭) রিপোর্ট পজিটিভ এসেছে। লাইব্রেরী রোডের একটি আবাসনের একই পরিবারের ৩ জনের (৪৭ বছরের ব্যক্তি, ৪৫ বছরের মহিলা ও ১৬ বছরের মহিলা) রিপোর্ট পজিটিভ এসেছে। কামারআড়াতেও একই পরিবারের ২ জন করোনা সংক্রমিত হয়েছেন। শরৎপল্লী এলাকায় ফের ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও, হাতারমাঠ, বল্লভপুর, মাইকেল মধুসূদন নগর, অশোকনগর, রাঙ্গামাটি, পুলিশ লাইন, কর্নেলগোলা, কুইকোটা, নজরগঞ্জ (সুকান্ত পল্লী), বরিশাল কলোনি, রবীন্দ্রনগর (বাগানপাড়া), নবীনাবাগ (সারদাপল্লী), বড়বাজার প্রভৃতি এলাকায় ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। রামকৃষ্ণপল্লীতে একজন সরকারি আধিকারিক ও তাঁর স্ত্রী’র রিপোর্ট পজিটিভ এসেছে সোমবার রাতে। মেদিনীপুর মেডিক্যাল কলেজের ব্লাড ব্যাংকের এক কর্মী’র (২৫) রিপোর্টও পজিটিভ এসেছে। এছাড়াও, জামকুন্ডা, কালগাঙ (২) সহ শহরতলীর বিভিন্ন এলাকায় আরো ৮ জন করোনা সংক্রমিত হয়েছেন সোমবারের জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী। সবমিলিয়ে, মেদিনীপুর শহর ও শহরতলীতে মোট ৩৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

thebengalpost.in
মেদিনীপুর ও খড়্গপুরে সংক্রমণের ধারা অব্যাহত :

.

অন্যদিকে, খড়্গপুর শহরে রেল সূত্রে ফের ৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও,একজন জিআরপি (রাজ্যের রেল পুলিশ) করোনা সংক্রমিত হয়েছেন। অপরদিকে, আইআইটি ক্যাম্পাসের ৩ জনের (৭২ ও ৫৭ বছরের দুই ব্যক্তি এবং ৪৬ বছরের মহিলা) রিপোর্ট পজিটিভ এসেছে। সি.আর. নগরের ২ জনের (৪৮ ও ২৯ বছরের দুই মহিলা) রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও, মালঞ্চ এলাকায় ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে সোমবার রাতে। কৌশল্যা’তে করোনা সংক্রমিত হয়েছেন ৩ জন। অপরদিকে, প্রেমবাজার-পূর্ব পাথরি, হিজলী, হাড়িয়াতাড়া, সুভাষপল্লী, সোনামুখী, খরিদা-হনুমানমন্দির, সাঁজওয়াল, দেওয়ানপাড়া গেট বাজার প্রভৃতি এলাকাতেও ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। নিমপুরাতে ২ জন এবং বড়আয়মা (নিমপুরা), দেওয়ানপাড়া (নিমপুরা) তেও ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। খড়্গপুর গ্রামীণের গোকুলপুর, সালুয়া সহ মোট ৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।‌ সবমিলিয়ে, খড়্গপুরে করোনা সংক্রমিত হয়েছেন ৪২ জন।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে