মেদিনীপুর শহরের শাসক দলের যুব নেতা গ্রেফতার বেআইনি অস্ত্র রাখা ও শ্লীলতাহানির অভিযোগে

thebengalpost.in
অবশেষে গ্রেফতার করা হল সোনু ঠাকুর'কে :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৮ সেপ্টেম্বর: মেদিনীপুর শহরেরর এক তৃণমূল যুব নেতা গ্রেফতার হল আজ। সূত্রের খবর অনুযায়ী, মেদিনীপুর পৌরসভার ২৪ নং ওয়ার্ডের (রাঙামাটি এলাকা) তৃণমূল যুব নেতা ছিলেন সোনু ঠাকুর। তাঁর বিরুদ্ধে বেআইনি অস্ত্র ও শ্লীলতাহানীর অভিযোগে ছিল। বেশ কয়েকদিন ধরেই কোতোয়ালি থানার পুলিশ তাঁর খোঁজ চালাচ্ছিলেন। অবশেষে, গোপন সূত্রে খবর পেয়ে, মেদিনীপুর কোতওয়ালী থানার পুলিশ রাঙামাটি এলাকা থেকে সনু ঠাকুর’কে গ্রেপ্তার করে।

thebengalpost.in
ধৃত সোনু ঠাকুর :

.

ধৃত সনু ঠাকুরকে আজ (২৮ সেপ্টেম্বর) মেদিনীপুর CJM আদালতে তোলা হলে, ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। তাঁর বিরুদ্ধে পুলিশ ভারতীয় দণ্ডবিধির U/S-451, 325, 326, 354, 379 ও অস্ত্র আইন 25, 27 ধারায় মামলা রুজু করেছে। যদিও সনু’র কাছ থেকে কোনো অস্ত্র পাওয়া যায়নি বলে জানান সরকার-পক্ষের আইনজীবি সৈয়দ নাজিম হাবিব। হাবিব বাবু জানান, অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। এছাড়াও মারধর, হুমকি, শ্লীলতাহানির অভিযোগও রয়েছে সনু ঠাকুরের বিরুদ্ধে। প্রসঙ্গত, ইতিপূর্বে বেশকিছু অসামাজিক কার্যকলাপের ঘটনায় এই সনুর নাম জড়িয়েছিল বলে জানা গেছে। শাসক দল তৃণমূলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে, এই মুহূর্তে মুখ খুলতে রাজি নন কোনো নেতাই। পরোক্ষে, অনেকে বলছেন, এসবের দায় দল নেবে না! অপরদিকে, বিজেপির জেলা সভাপতি শমিত দাসের দাবি, “পৌরসভা ভোটকে সামনে রেখে তৃণমূল কিছু দুষ্কৃতীদের সঙ্গে নিয়েছে। সোনু ঠাকুর গ্রেপ্তার হয়েছে নেহাতই তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফলে!”

thebengalpost.in
অবশেষে গ্রেফতার করা হল সোনু ঠাকুর’কে :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে