ফের কর্ণেলগোলা, মানিকপুর, শরৎপল্লী, সিপাই বাজার, হবিবপুর, নজরগঞ্জ সহ শহরে ২৭, খড়্গপুরেও ২৭, জেলায় ১৫২ জন সংক্রমিত

More Corona Infection at Midnapore and Kharagpur

thebengalpost.in
জেলা জুড়ে করোনা সংক্রমিত ২০৬ জন :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর ও খড়্গপুর, ২৮ সেপ্টেম্বর :মেদিনীপুর শহরের সংক্রমণ চিত্র’টা মোটামুটি একই আছে, আজ সেপ্টেম্বরের ২৮ অবধি! সোমবার সকালে, জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী, গত চব্বিশ ঘণ্টায় মেদিনীপুর শহর ও শহরতলীতে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২৭ জন। উল্লেখযোগ্যভাবে, সংক্রমিতদের বেশিরভাগজনই সেই সব এলাকা থেকে, সংক্রমণ তথ্য-চিত্রে প্রথম থেকেই বা পরবর্তী সময়ে যে স্থানগুলি অন্যতম প্রধান ভূমিকা পালন করে চলেছে! শরৎপল্লী থেকে ৩ জন (বয়স- ৮০, ২৭, ৩৪), মানিকপুর থেকে ২ জন (দু’জনই বছর ৩৮ এর যুবক), নজরগঞ্জ থেকে ২ জন (৫৯ ও ৪২), কর্ণেলগোলা থেকে ৩ জন (৫৮, ৩৪, ৪২), সিপাইবাজার থেকে ২ জন (৩৫ ও ২৮) করোনা সংক্রমিত হয়েছেন। আরো উল্লেখযোগ্য যে, শহরের এই সমস্ত বাসিন্দারা কেউই একই পরিবারের নয়, পৃথক পৃথক পরিবারের! অপরদিকে, মির্জাবাজার (৫১), আবাস (১৯), কুইকোটা, সত্যজিৎ নগর (৫৭), হবিবপুর (৪৫), কোতবাজার (৬৫), ধর্মা (২৬), হাঁসপুকুর (৫৫), জগন্নাথ মন্দির (৫৮), বক্সীবাজার (৬০), অরবিন্দনগর (৪৭) প্রভৃতি এলাকা থেকে ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। শহরতলীর গোলাপীচক (৩৪), খয়েরুল্লারচক (৩৪) এবং জামকুন্ডা (২ জন একই পরিবারের) সহ মোট ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে রবিবার রাতে।

THEBENGALPOST.IN
মেদিনীপুর, খড়্গপুর সহ জেলায় সংক্রমিত ১৫২ :

.

এদিকে, জেলায় গত চব্বিশ ঘণ্টায় মোট সংক্রমিত ১৫২ এর মধ্যে, মেদিনীপুর শহরে ২৭ জন ছাড়াও, খড়্গপুর শহর ও গ্রামীণ মিলিয়ে আরো ২৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে, করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে থাকারা যেমন আছেন, উপসর্গহীন কিছু আক্রান্ত আছেন এবং স্বল্প উপসর্গযুক্ত অনেকেই আছেন। শুধুমাত্র, রেল সূত্রে ৮ জন‌ সংক্রমিত হয়েছেন। এই তালিকায় আরপিএফ বা রেল সুরক্ষা বাহিনী’র এক মহিলা আধিকারিকও (৪৬) আছেন। ইএফ (Emergency Force Line) পুলিশ লাইনের ১ জওয়ান (৪৩) এর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে রবিবার রাতে। আইআইটি (IIT) ক্যাম্পাস থেকেও নতুন করে ১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও, ইন্দা (বিদ্যাসাগরপুর), সাউথ ইন্দা, মালঞ্চ, পুরাতন বাজার, কৌশল্যা, নিমপুরা, দেবলপুর, তালবাগিচা (২ জন), টুরিপাড়া (২ জন) ছাড়াও খড়্গপুর গ্রামীণের পাপরআড়া’তে একটি পরিবারের ৩ জন ও পাঁচরুলিয়ার একটি পরিবারের ৩ জন করোনা সংক্রমিত হয়েছেন।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে