রাজ্যে নতুন মুখ্যসচিবের দায়িত্বে আলাপন বন্দ্যোপাধ্যায়, টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৮ সেপ্টেম্বর: রাজ্যের নতুন মুখ্যসচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায়। সোমবার একটি বিজ্ঞপ্তি জারি করে রাজ্য সরকার জানায়, আগামী ৩০ সেপ্টেম্বর অবসর নিচ্ছেন বর্তমান মুখ্য সচিব রাজীব সিংহ। তাঁরই জায়গায় এবার আসছেন আলাপন বন্দোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ টুইট করে এই খবরটি জানান। তিনি আরও জানান যে, বর্তমান মুখ্যসচিব রাজীব সিংহ ১ অক্টোবর থেকে ৩ বছরের জন্য পশ্চিমবঙ্গের শিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান পদে নিযুক্ত থাকবেন।

thebengalpost.in
রাজীব সিনহা মুখ্যসচিবের পদ থেকে অবসর নিচ্ছেন ৩০ সেপ্টেম্বর :

.
thebengalpost.in
রাজীব সিনহা :

১৯৮৭ সালের আইএএস ব্যাচের অফিসার আলাপন বন্দ্যোপাধ্যায় রাজ্যের স্বরাষ্ট্রসচিবের পদে নিযুক্ত ছিলেন। এছাড়াও, এতদিন তিনি সংসদ বিষয়ক এবং তথ্য-সংস্কৃতি দপ্তরের দায়িত্বেও ছিলেন। মুখ্যমন্ত্রী এই প্রসঙ্গে টুইটে লেখেন, “আমি আনন্দের সাথে ঘোষণা করছি যে, আলাপান বন্দ্যোপাধ্যায়, এখন থেকে চিফ সেক্রেটারি বা মুখ্যসচিবের দায়িত্ব পালন করবেন, যিনি অ্যাডিশনাল চিফ সেক্রেটারি বা হোম সেক্রেটারি (স্বরাষ্ট্র ও তথ্য) ছিলেন। এইচ কে দ্বিবেদী, ফিনান্স সেক্রেটারি থেকে হতে চলেছেন নতুন হোম সেক্রেটারি এবং মনোজ পান্থ নতুন ফিনান্সের দায়িত্ব নেবেন ১ অক্টোবর থেকে। পুরো টিম (দল)কে শুভেচ্ছা।”

thebengalpost.in
নতুন মুখ্যসচিব হচ্ছেন আলাপন বন্দ্যোপাধ্যায় :



thebengalpost.in
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুভেচ্ছা জানালেন প্রত্যেক আমলাকেই :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে