ড্রাগে ডুবে বলিউড! দীপিকা, শ্রদ্ধা’দের পর এবার স্বয়ং শাহরুখ খান সহ তিন অভিনেতার নাম উঠে এল

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১ অক্টোবর : রিয়া চক্রবর্তী, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীতের পর মাদকচক্রে নাম উঠে এল, বলিউডের তিনজন জনপ্রিয় অভিনেতার নাম! তাঁরা হলেন- শাহরুখ খান (Shahrukh Khan), অর্জুন রামপাল (Arjun Rampal) এবং দিনো মরিয়া (Dino Morea)। ড্রাগস প্যাডলারের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বলিউডের এই ৩ অভিনেতাই মাদক চক্রের সঙ্গে যুক্ত! সমালোচকেরা বলছেন, “ড্রাগে ডুবে বলিউড!”

thebengalpost.in
শাহরুখ খান ও অর্জুন রামপাল :

.
.

একটি সাক্ষাৎকারে নিজের নাম প্রকাশে অনিচ্ছুক এক এনসিবির অধিকর্তা জানান, “শাহরুখ খানকে ড্রাগস বা মাদক সরবরাহ করতেন অর্জুন রামপাল। অর্জুন রামপালই শাহরুখের বাড়িতে মাদক পৌঁছে দিতেন, যার প্রমাণ আমাদের কাছে আছে! ইন্টেলিজেন্স এজেন্সির মতো বিশ্বস্ত প্রতিষ্ঠান থেকে আমরা তার প্রমাণ পেয়েছি।” এতদিন ধরে বলিউডের এই তিন অভিনেতার নাম সরাসরি নেওয়া হয়নি কেবলমাত্র “A” “D” এবং “S’ এই সমস্ত কোড ওয়ার্ড দিয়ে তাদের সম্পর্কে আলোচনা করা হয়েছিল। এনসিবির ওই অধিকর্তা জানান, ড্রাগস প্যাডলারদের একটি সোর্স থেকে তাঁরা এই তথ্য (Information) পেয়েছেন। আপাতত তাঁরা কোনো পদক্ষেপ নিচ্ছেন না! সময়ের অপেক্ষা করছেন। সমস্ত প্রমাণ হাতে পেয়ে গেলে, তার পরই তাঁরা ঐ সমস্ত অভিনেতাদের বিরুদ্ধে পদক্ষেপ নেবেন। এরা ছাড়াও আরো একজনের নাম “R” কোড ওয়ার্ড দিয়ে ব্যবহার করা হচ্ছে। মনে করা হচ্ছে, তিনি আর কেউ নন, রনবীর কাপুর! যদিও এ ব্যাপারে এখনো কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

thebengalpost.in
ড্রাগে ডুবে বলিউড :

.

বর্তমানে, শাহরুখ খান দুবাই’তে রয়েছেন; তাঁর আইপিএল টিম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ উপলক্ষে। অন্যদিকে, অর্জুন রামপাল মুম্বাইতেই নিজের পরবর্তী একটি ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত। ড্রাগস মামলায় এই প্রথম শাহরুখ খানের মতো জনপ্রিয় এবং বড় মাপের অভিনেতার নাম প্রকাশ্যে এসেছে। এর আগে কেবলমাত্র অভিনেত্রীরাই টার্গেট হচ্ছিলেন বলে অনেকেই বিরোধিতা করেছিলেন। কিন্তু, জনপ্রিয় অভিনেতাদের নাম সামনে আসায় এবার জল কোন দিকে গড়ায় সেটাই দেখার!

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে