অনুপম হাজরা করোনা আক্রান্ত! মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামীরা বললেন, “মা মহামায়া”র ক্ষতি চাওয়ার শাস্তি

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২ অক্টোবর : শেষ পর্যন্ত করোনা আক্রান্ত হলেন বিজেপি নব নিযুক্ত কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা! গত কয়েকদিন ধরেই, তাঁর জ্বর সহ শারীরিক অসুস্থতা ছিল। বৃহস্পতিবার তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন, শুক্রবার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্বয়ং অনুপম হাজরা নিজেই টুইট করেছেন। আপাতত তিনি সুস্থ আছেন এবং নিজের ফ্ল্যাটে আইসোলেশনে আছেন বলেও জানা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে এক কর্মিসভায় অনুপম বলেছিলেন, তাঁর করোনা ধরা পড়লে, তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন! এই বেফাঁস মন্তব্যের জন্য প্রবলভাবে সমালোচিত হয়েছিলেন অনুপম। তৃণমূল কংগ্রেস ছাড়াও বিভিন্ন দল, এমনকি তাঁর নিজের দলের অনেক নেতৃত্বই পরোক্ষে সমালোচনা করেছিলেন। এমনকি, অনুপমের নামে রাজ্যের একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে।

THEBENGALPOST.IN
বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা :

.
.

উল্লেখ্য যে, বারুইপুরের ওই কর্মিসভায় বিপুল সংখ্যায় বিজেপি কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূর অস্ত, অনেকের মুখেই সেদিন মাস্ক ছিল না! সাংবাদিকরা অনুপম হাজরা’কে প্রশ্ন করেন, কেন তাঁর সভায় উপস্থিত লোকজন মাস্ক পরেননি?‌ এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই বেফাঁস মন্তব্য করে বসেন অনুপম! তিনি বলেছিলেন, “আমাদের কর্মীরা করোনার থেকেও বড় শত্রুর সাথে লড়াই করছেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর যখন করোনা হয়নি, আমাদেরও হয়নি। আমার যদি করোনা হয়, মমতা বন্দ্যোপাধ্যায়’কে জড়িয়ে ধরব!” এই মন্তব্যে, শালীনতার সীমা লঙ্ঘিত হয়েছিল কিনা বা নেহাতই রসিকতা করা হয়েছিল কিনা, তার থেকেও বড় প্রশ্ন, মমতা বন্দ্যোপাধ্যায় ‘করোনা সংক্রমিত’ হোক, পরোক্ষে এমন প্রার্থনা করা হয়েছে কিনা! আর এই সূত্র ধরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম অনুরাগী তথা দলীয় মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য ফেসবুকে কটাক্ষ করে লিখেছেন, “যিনি বলেছিলেন করোনা হলে তিনি দিদিকে জড়িয়ে ধরবেন, তাঁর সত্যি সত্যিই করোনা হল!‌ ওঁর (‌মমতা বন্দ্যোপাধ্যায়)‌ মধ্যে স্বয়ং দুর্গা বাস করেন, মহামায়ার ক্ষতি কামনা করে নিজে ভাল থাকা যায় না।!”

thebengalpost.in
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে