লক্ষ্মী পুজোর পরদিনই ফের অঘটন! শালবনীর কোভিড যোদ্ধা প্রাণ হারালেন মর্মান্তিক দুর্ঘটনায়

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ৩১ অক্টোবর: ঘাতক ২০২০! আর কত নিরীহ প্রাণ অকালে কেড়ে নেবে কে জানে! শালবনী করোনা হাসপাতালের কোভিড যোদ্ধা (এজেন্সীর অধীনে থাকা অস্থায়ী কর্মী) আজ (৩১ অক্টোবর) প্রাণ হারালেন এক মর্মান্তিক দুর্ঘটনায়! গতকাল (৩০ অক্টোবর) রাতে নাইট ডিউটি করে, আজ সকাল ৯টা-১০ টা নাগাদ নিজের বাইকে করে বাড়ি ফিরছিলেন, ‘কোভিড যোদ্ধা’ হরগোবিন্দ মাহাত (লাল্টু)। বয়স আনুমানিক ৩৫। বাড়ি শালবনীর শালডহরা গ্রামে। শালবনীর সুন্দরার কাছে, মা কালী হোটেলের সামনে একটি দশ চাকার তেল ট্যাংকার ব্যাক করার সময় শান্ত শিষ্ট, সকলের প্রিয় লাল্টু’কে পিষে দিয়ে চলে যায়! স্থানীয়রা দ্রুত উদ্ধার করে, মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেও, রাস্তাতেই তার মৃত্যু হয় বলে জানা গেছে। মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পৌঁছয় লাল্টু’র প্রাণহীন দেহ! শোকে মুহ্যমান, শালবনী করোনা হাসপাতাল সহ পশ্চিম মেদিনীপুর জেলার সকল করোনা যোদ্ধা থেকে শুরু করে আপামর সাধারণ মানুষ। প্রসঙ্গত, গতকাল (৩০ অক্টোবর), লক্ষীপুজোর দিন শালবনীতেই আর একটি মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন, শালবনীর আসনাশুলির পঞ্চাশোর্ধ্ব ব্যক্তি প্রাণকৃষ্ণ মাহাতো। লক্ষ্মী পুজোর বাজার করতে বেরিয়ে, আর ফিরে আসেননি তিনি! আজ, নিজের বাড়ির উদ্দেশ্যে বেরিয়েও বাড়ি ফিরতে পারলেন না হরগোবিন্দ’ও!

thebengalpost.in
হরগোবিন্দ মাহাত (৩৫) :

.
.
thebengalpost.in
হরগোবিন্দ’র বাইকটি :

শালবনী করোনা হাসপাতালে হরগোবিন্দ মাহাত’র সহকর্মীরা জানালেন, গতকাল রাতে নাইট ডিউটি করেছে সে। আজ সকালে দ্রুত রেডি হয়ে, বাড়ি যাচ্ছিল। বাড়িতে এক আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠান ছিল! হয়তো রাস্তাতে কিছুটা অন্যমনস্ক হয়ে পড়েছিল সে। তাতেই ঘটে গেল এই মর্মান্তিক দুর্ঘটনা! নিয়তির নিষ্ঠুর পরিহাসে, জেলার এক ‘করোনা যোদ্ধা’র লক্ষ্মীপুজোর পরদিনই এভাবে সকলকে কাঁদিয়ে চলে গেল। শোক প্রকাশ করেছেন, শালবনী করোনা হাসপাতালের সুপার ডাঃ নন্দন ব্যানার্জি, শালবনীর বিএমওএইচ ডাঃ নবকুমার দাস থেকে শুরু করে তাঁর সকল সহকর্মী ও হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা। ভেঙে পড়েছেন পরিবার-পরিজন থেকে শুরু করে, স্থানীয় মানুষ! কোভিড যোদ্ধা হরগোবিন্দ মাহাত (লাল্টু)’র আত্মার শান্তি কামনা করে, পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, পশ্চিম মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ নিমাই চন্দ্র মন্ডল এবং উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সৌম্যশঙ্কর সারেঙ্গীও। নিয়ম অনুযায়ী, মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে তাঁর দেহের ময়নাতদন্ত হবে বলে জানিয়েছেন তাঁরা। ঘাতক গাড়িটিকে হেফাজতে নিয়েছে শালবনী থানার পুলিশ।

thebengalpost.in
ঘাতক তেল ট্যাঙ্কার :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে