মহালয়ার পুণ্যলগ্নে নারী শক্তির সম্মানে প্রকাশিত হতে চলেছে দুটি মিউজিক ভিডিও

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ১৬ সেপ্টেম্বর : দেবীপক্ষের সূচনায় মহালয়ার দিন নারী শক্তিকে বিশেষ সম্মান জানিয়ে প্রকাশিত হতে চলেছে দুটি মিউজিক ভিডিও। “আরশি”-র উদ‍্যোগে একটি নতুন ধরনের ভাবনায় রিলিজ হতে চলছে এক ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও। সমাজের বিভিন্ন ক্ষেত্রে নারীদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে আনা হয়েছে এই মিউজিক ভিডিওটিতে। আমাদের দৈনন্দিন জীবনে সমাজের বিভিন্ন অংশের নারীদের, বিভিন্ন ক্ষেত্রের জীবন সংগ্রামের টুকরো টুকরো কাহিনীকে দৃশ‍্যায়িত করা হয়েছে জনপ্রিয় গান “অয়ি গিরি নন্দিনী” গানটির মাধ্যমে। গানটি গেয়েছেন সুপর্ণা ওঝা। মিউজিক সংযোজন করেছেন অ‍্যারোন ডার্নাল। পুরো বিষয়টির চিন্তাভাবনা ও সিনেমাটোগ্রফি অয়ন দাসের। তাঁকে সহযোগিতা করেছেন স্বাতী দে। এডিটের কাজ করেছেন সৌরভ কোনার। ঝাড়গ্রামের আদিবাসী পাড়া, খড়্গপুরের কিন্নর পাড়া, মোহনপুরের মৃৎশিল্পী পাড়ার মহিলাদের থেকে শুরু করে সমাজের আরও বিভিন্ন ক্ষেত্রের মহিলাদের জীবন সংগ্রামের​ টুকরো টুকরো খন্ড চিত্র উঠে এসেছে এই মিউজিক ভিডিওটিতে।

দ্য বেঙ্গল পোস্ট
আরশির উদ্যোগে নতুন মিউজিক ভিডিও :

.

পাশাপাশি, পিতৃপক্ষের অবসানে, দেবীপক্ষের সূচনায় মহালয়ার পূণ্য লগ্নে রিলিজ হতে চলেছে আরও একটি ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও। সমাজের উচ্চ-নিচ, ধনী-দরিদ্র ভেদাভেদহীন ভাবে সর্বভূতে সর্বশক্তিমান ঈশ্বর সবার মাঝেই বিরাজমান, এই ভাবনাকে সামনে নিয়েই শুভাশীষ মুখার্জি, রাজকুমার দে, বিশ্বজিৎ দাস তাঁদের মিলিত প্রয়াসে তৈরি করেছেন মিউজিক ভিডিও ‘কন্যারূপেন সংস্থিতা’। বিষয়বস্তু নিয়ে স্ক্রিপ্ট রচনা ও স্বরাঙ্কন করেছেন বিশিষ্ট বাচিক শিল্পী বৃষ্টি মুখোপাধ্যায়। যশস্বী নৃত‍্যশিল্পী তপস্বিনী ভট্টাচার্য্য মাইতির কোরিওগ্রাফিতে অভিনয়ে ও নৃত্যে অংশ নিয়েছেন ‘লাস‍্য ডান্স একাডেমি’র শিল্পীরা। ভিডিওগ্রাফী করেছেন শুভাশিস মুখার্জি বিশ্বজিৎ দাস, রাজকুমার দে ও অনন্যরা। মিউজিক ভিডিওটিকে সফল ভাবে তুলে ধরতে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মেদিনীপুর শহরের বিভিন্ন অংশের সংস্কৃতিপ্রেমী মানুষ। এই কাজে বিশেষভাবে সাহায্য করেছেন শিবনাথ মন্ডল, রাজ ভট্টাচার্য, ইন্দ্রনীল মাইতি, রাজু শী, বিট্টু সোহম, রাজু শীট, রাজা সহ প্রমুখরা। মহালয়ার দিন সকাল ৯ টার সময় বাংলা চ‍্যানেল ও মন্টেল নিউজে প্রকাশিত হবে মিউজিক ভিডিওটি। পাশাপাশি, আপলোড করা হবে সোশ্যাল মিডিয়ায়ও।

দ্য বেঙ্গল পোস্ট
কন্যারূপেন সংস্থিতা মিউজিক ভিডিও :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে