নিরাপত্তা বাহিনীর সঙ্গে মাওবাদীদের সংঘর্ষে খতম দুই মাওবাদী, জারি রয়েছে তল্লাশি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ১৩ ডিসেম্বর: ওড়িশায় ফের নিরাপত্তা বাহিনীর সঙ্গে মাওবাদীদের সংঘর্ষে খতম দুই মাওবাদী। রবিবার সকালে ওড়িশার মালকানগিরি জেলায় দু’পক্ষের মধ্যে দীর্ঘক্ষণ গুলির লড়াই চলে বলে জানা গিয়েছে। মালকানগিরির পুলিশ সুপারিটেন্ডেন্ট হৃষিকেশ ডি খিলাড়ি জানিয়েছেন যে, নিহত দুই মাওবাদীদের মধ্যে একজন মহিলা রয়েছেন। পাশাপাশি ঘটনাস্থল থেকে দু’টি বন্দুক, চার রাউন্ড বুলেট ও প্রচুর পরিমাণে বিস্ফোরকের খোল উদ্ধার করা হয়েছে।এছাড়া, মাওবাদীদের বইপত্রও পাওয়া গিয়েছে।

thebengalpost.in
নিরাপত্তা বাহিনীর সঙ্গে মাওবাদীদের সংঘর্ষে খতম দুই মাওবাদী, জারি রয়েছে তল্লাশি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এর আগেও, গত ২৮ অক্টোবর ভীমারাম অভয়ারণ্যে সংঘর্ষ হয়েছিল মাওবাদী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে। সেই সময়ও প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছিল এলাকা থেকে। ওই অঞ্চলকে মাওবাদীমুক্ত করতে শুরু হয়েছিল বাড়তি তৎপরতা। আবারও ঠিক একই ঘটনার পুনরাবৃত্তিতে আরও জোরদার করা হয়েছে তল্লাশি। ডিজিপি অভয়ের কথায়, ‘‘পুরো এলাকা মাওবাদীমুক্ত করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। পুলিশের পক্ষ থেকে তাদের আত্মসমর্পণ করতে বলা হয়েছে। আমরা তাদের পূর্ণ নিরাপত্তার আশ্বাস দিয়েছি।’’ আপাতত যৌথবাহিনী মোতায়েন করা হয়েছে এলাকায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে