মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা, ছাড়লেন জেলা সভাপতির পদও

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, হাওড়া, ৫ জানুয়ারি: ফের ধাক্কা তৃণমূলে! এবার মন্ত্রীত্ব এবং জেলা সভাপতির পদ ছাড়লেন, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও বাংলার অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। তিনি একাধারে ক্রীড়া প্রতিমন্ত্রী ও হাওড়া জেলা তৃণমূলের সভাপতি ছিলেন। আজ তিনি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন। সূত্রের খবর অনুযায়ী তাঁর ইস্তফাপত্র গ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, তিনি বিধায়ক পদ ছাড়েননি!

thebengalpost.in
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লক্ষ্মীরতন শুক্লা (ফাইল ছবি):

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তাঁকে নিয়ে গুঞ্জন চলছিল বেশ কয়েক সপ্তাহ ধরেই। জেলা সভাপতি হিসেবে তাঁর ভূমিকা নিয়ে সমালোচনাও করেছিলেন দলের বেশকিছু পুরানো নেতা। সম্প্রতি, সাংসদ ও প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়ও পরোক্ষে লক্ষ্মীর প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। এর মধ্যেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে জেলা সভাপতির পদও ছেড়ে দিলেন লক্ষ্মীরতন শুক্লা। তবে, অন্য দলে নয়, আপাতত তিনি রাজনীতি থেকেই সরে দাঁড়াতে চান বলে ঘনিষ্ঠমহলে জানিয়েছেন। যদিও, বিভিন্ন সূত্রে খবর, বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ আছে লক্ষ্মীরতন শুক্লা’র । সেক্ষেত্রে হয়তো তিনি বিজেপিতেও যেতে পারেন!
*** আপডেট : তৃণমূল কংগ্রেসের দলীয় সদস্যপদও ছেড়ে দিলেন লক্ষ্মীরতন শুক্লা। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, জানুয়ারিতেই নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন, লক্ষ্মীরতন শুক্লা ছাড়াও হাওড়ার হেভিওয়েট নেতা ও মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে