ফের দুঃসংবাদ মেদিনীপুরে! অকালে বিদায় নিলেন অভিজ্ঞ সাংবাদিক বিপ্লব সেনগুপ্ত

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদক, পশ্চিম মেদিনীপুর, ৫ জানুয়ারি: বছরের শুরুতেও দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না! মঙ্গলবার ভোর রাতে মেদিনীপুর শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিজ্ঞ সাংবাদিক বিপ্লব সেনগুপ্ত। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। সূত্রের খবর অনুযায়ী, দীর্ঘদিন ধরেই তিনি সুগার ও হার্টের সমস্যায় ভুগছিলেন, তবে স্থিতিশীল ছিলেন। সোমবার হঠাৎ অসুস্থতা বৃদ্ধি পায় (সুগার ফল বলেই ধারণা)। সোমবার সকালে তাঁকে মেদিনীপুর শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই মঙ্গলবার ভোর রাতে (রাত্রি ২ টো নাগাদ) তাঁর মৃত্যু হয়।

thebengalpost.in
সাংবাদিক বিপ্লব সেনগুপ্ত প্রয়াত হলেন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তিনি মেদিনীপুর শহর থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক, পাক্ষিক ও মাসিক পত্র-পত্রিকায় সাংবাদিক হিসাবে যুক্ত ছিলেন। নিজেও বিভিন্ন পত্রিকা সম্পাদনা করেছেন। তাঁর অকাল প্রয়াণে স্বভাবতই মেদিনীপুর শহরে এবং সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে! তাঁর বাস ভবনে গিয়ে তার মরদেহে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা জানান সাংবাদিক সৌম্য বন্দ্যোপাধ্যায়, কিংশুক আইচ, মহম্মদ আসিফ, পার্থ খাঁড়া সহ অন্যান্য সাংবাদিকগণ। সেইসঙ্গে তাঁরা তাঁর পরিবারকে সমবেদনা জানান। মৃত্যু কালে তিনি রেখে গিয়েছেন স্ত্রী প্রিয়াঙ্কা সেনগুপ্ত (শিক্ষিকা ও সাংবাদিক) ও একমাত্র নাবালিকা কন্যাকে। মঙ্গলবার মেদিনীপুর পদ্মাবতী শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

thebengalpost.in
প্রয়াত হলেন সাংবাদিক বিপ্লব সেনগুপ্ত :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে