ফের গৃহশিক্ষকদের আন্দোলনে উত্তাল হল মেদিনীপুর

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৫ জুন: সরকারি সমস্ত নিষেধাজ্ঞা উপেক্ষা করে, লকডাউনের পর ফের চুটিয়ে টিউশন পড়ানো শুরু করেছেন স্কুল শিক্ষকেরা। আজ এই অভিযোগে উত্তাল হল জেলা শহর মেদিনীপুর! জেলা বিদ্যালয় পরিদর্শক (ডি আই) এর কাছে এই মর্মে ডেপুটেশন দিল, পশ্চিম মেদিনীপুর জেলার গৃহশিক্ষক কল্যাণ সমিতি (PTWA)। উপস্থিত ছিলেন, সংগঠনের রাজ্য সম্পাদক দীপঙ্কর দাস।

thebengalpost.in
ফের গৃহশিক্ষকদের আন্দোলনে উত্তাল হল মেদিনীপুর :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গৃহশিক্ষক কল্যাণ সমিতি’র অভিযোগ, “সমস্ত নিষেধাজ্ঞা উপেক্ষা করে রমরমিয়ে টিউশন পড়াচ্ছেন স্কুল শিক্ষকেরা। শিক্ষক হয়েও তাঁরা টিউশন ব্যবসায় নেমেছেন। যারা তাঁদের কাছে পড়ছেন না তাদের প্রজেক্ট ও প্র্যাকটিক্যালে নম্বর কম দিয়ে পড়তে বাধ্য করা হচ্ছে।” স্মারকলিপি গ্রহণ করেছেন ডি আই (সেকেন্ডারি) চাপেশ্বর সর্দার। তিনি এই বিষয়ে উপযুক্ত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাজ্য সম্পাদক দীপঙ্কর দাস, পশ্চিম মেদিনীপুর জেলা কনভেনার অমর ঘোষ, রাজ্য কমিটির সদস্য প্রদীপ কুমার চক্রবর্তী, জিৎমোহন কর্মকার, ধীরেন দত্ত প্রমুখ।

thebengalpost.in
ফের গৃহশিক্ষকদের আন্দোলনে উত্তাল হল মেদিনীপুর :

বিজ্ঞাপন

রাজ্য সম্পাদক দীপঙ্কর দাস জানিয়েছেন, “ডি আই স্যার জানালেন, উনি তদন্ত করবেন ১৫ দিনের মধ্যে। যে সমস্ত স্কুল শিক্ষকরা টিউশানের সাথে যুক্ত তাঁদের প্রজেক্ট ও প্রাকটিক্যাল প্রশ্ন করা থেকে বিরত রাখার বিষয়ে নিয়ম অনুযায়ী সার্কুলার জারি করবেন। সারা জেলায় যে সমস্ত স্কুল শিক্ষক টিউশন ব্যবসা চালিয়ে যাচ্ছেন রমরমিয়ে, যেকোনো সময় তাঁদের বিরুদ্ধে তদন্ত করা হবে এবং আইন অনুযায়ী তাঁদের পানিশমেন্ট করবেন। এছাড়াও আমরা, অনলাইন পদ্ধতি ছেড়ে স্কুল চালু করার কথা বলেছি।”

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে