ফের বুকে ব্যাথা অনুভব করলেন সৌরভ গাঙ্গুলি! গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হল হাসপাতালে

thebengalpost.in
সৌরভ গাঙ্গুলি :

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৭ জানুয়ারি : ফের বুকে ব্যাথা অনুভব করলেন সৌরভ গাঙ্গুলি। একপ্রকার, গ্রিন করিডর করে তাঁকে কিছুক্ষণ আগেই নিয়ে যাওয়া হয়েছে, বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তিনি স্বাভাবিকভাবে কথাও বলছেন। চিকিৎসকেরা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে খতিয়ে দেখছেন, বুকে ব্যথার কারণ। প্রসঙ্গত উল্লেখ্য, তাঁর আরও দুটি স্টেন্ট বসানো বাকি আছে। সম্প্রতি, ২ রা জানুয়ারির অসুস্থতার পর, তাঁর বুকে একটি স্টেন্ট বসানো হয়েছিল উডল্যান্ড হাসপাতালে।

thebengalpost.in
সৌরভ গাঙ্গুলি :

বিজ্ঞাপন

[ আরও পড়ুন -   সৌরভের পর এবার দাদা স্নেহাশিসেরও হার্টে ব্লক, স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হল ]

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২২ শে জানুয়ারি উডল্যান্ড হাসপাতালে একটি স্টেন্ট বসানো হয়েছে সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলির। এর আগে, ২০২১ এর শুরুতেই, গত ২ রা জানুয়ারি, মৃদু হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। ওই দিনই তাঁর বুকে জরুরী ভিত্তিতে একটি স্টেন্ট বসানো হয়েছিল। বিশেষজ্ঞরা জানিয়েছিলেন, সৌরভের বুকে প্রয়োজন অনুযায়ী আরও দুটি স্টেন্ট বসানো হতে পারে। এরপর, সৌরভ গাঙ্গুলি কে দেখতে হাসপাতালে এসেছিলেন, বিশ্ব বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবি শেঠি। তিনি জানিয়েছিলেন, সৌরভ এখন পুরোপুরি সুস্থ। প্রয়োজনে সে, ‘ম্যারাথনে অংশগ্রহণ করতে পারে?’ জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে সৌরভ কে ছেড়ে দেওয়া হলেও, বাড়িতে তিনি বিশেষজ্ঞ চিকিত্সকদের সঙ্গে পরামর্শ অনুযায়ী, পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছিলেন বলে জানা যায়। এর মধ্যেই আজ ফের বুকে ব্যথা অনুভব করেন তিনি। যদিও বুকে ব্যাথা’র কারণ ওই দুটি ব্লকেজ কিনা, তা চিকিৎসকেরা খতিয়ে দেখছেন। এই মুহূর্তে, সৌরভকে আইসিইউ তেই রাখা হয়েছে। ডাঃ আফতাব খান তাঁর চিকিত্সার নেতৃত্বে রয়েছেন।

[ আরও পড়ুন -   দায়িত্বে দীনেন রায়, প্রশাসকমণ্ডলী থেকে বাদ পড়ে শুভেন্দু-ঘনিষ্ঠ প্রণব বসুর অঙ্গীকার "পাশে ছিলাম, আছি, থাকব" ]