প্রয়াত গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুর! শোকের ছায়া শিল্প জগতে

.

সায়নী দাশগুপ্ত, কলকাতা, ৫ অক্টোবর : চলে গেলেন গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুর! রবিবার রাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, হার্ট অ্যাটাকের ফলে তাঁর বাবা শক্তি ঠাকুর প্রয়াত হয়েছেন। প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরে বার্ধক্য জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮।

দ্য বেঙ্গল পোস্ট
শক্তি ঠাকুর :

.

জানা গিয়েছে, সোমবার ভোরের দিকে বিখ্যাত এই শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। বাংলা সিনেমা জগতে শক্তি ঠাকুর অনবদ্য অভিনয়ের স্বাক্ষর রেখে গেছেন। ‘দাদার কীর্তি’ থেকে শুরু করে, বেশ কিছু সিনেমায় ওনার অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে। উৎপল দত্ত, বিকাশ রায়ের মত বড় বড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

দ্য বেঙ্গল পোস্ট
অভিনেতা এবং সংগীতশিল্পীদের সাথে শক্তি ঠাকুর :

.

বাংলা সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্লেব্যাকও করেছিলেন। এদিন তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছেন, বড় মেয়ে মেহুলি। সোশ্যাল মিডিয়ায় বাবার উদ্দেশে তিনি বলেন, “আমার বাবা আর নেই, ২ ঘণ্টার মধ্যে চলে গেল আমার বাবা, কিচ্ছু করতে পারলাম না।ষ!” তাঁর ছোটো মেয়ে মোনালি ঠাকুর টলিউড ও বলিউডের এক উজ্জ্বল নাম। কিন্তু, বর্তমান পরিস্থিতিতে, সুগায়িকা মোনালি আটকে পড়েছেন সুইজারল্যান্ডে!

দ্য বেঙ্গল পোস্ট
মেহুলি গোস্বামী ঠাকুর এর ফেসবুক পোস্ট :

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে