ভক্তদের প্রার্থনা শুনলেন ভগবান! করোনা মুক্ত হলেন শুভেন্দু অধিকারী

Minister Suvendu Adhikari recovered from Corona or Covid 19

.

মণিরাজ ঘোষ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ৫ অক্টোবর: রাজ্যের হাজার হাজার অনুগামীদের প্রার্থনা শুনলেন ঈশ্বর! সুস্থ হলেন, রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। গত ২৪ সেপ্টেম্বর তাঁর করোনা রিপোর্ট ‘পজিটিভ’ এসেছিল। ২৫ শে সেপ্টেম্বর থেকেই, সারা রাজ্য জুড়ে প্রার্থনা শুরু হয়েছিল তাঁর আরোগ্য কামনায়। মন্দির-মসজিদ-গির্জা সমস্ত জায়গায় তাঁর ভক্তরা (“দাদার অনুগামী”) প্রার্থনা করেছিলেন, সর্বশক্তিমানের কাছে, যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন মন্ত্রী শুভেন্দু অধিকারী এবং তাঁর মা গায়ত্রী অধিকারী। আজ (৫ অক্টোবর), সকালে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়ে, করোনা পরীক্ষা করান মন্ত্রী। তাঁর রিপোর্ট নেগেটিভ আসে, দুপুর বারোটা নাগাদ। ইতিমধ্যে, সুস্থ হয়ে উঠেছেন, তাঁর মা গায়ত্রী অধিকারীও। বেসরকারি হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা যায়, মন্ত্রী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)’র বিশ্বস্ত এক অনুগামী তথা তৃণমূলের অন্যতম এক জনপ্রতিনিধি’র কাছ থেকে।

thebengalpost.in
করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ এল শুভেন্দু অধিকারী’র (দলীয় সূত্রে প্রাপ্ত) :

.

প্রায় ১০ দিন পর করোনা মুক্ত হওয়ায় স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত দাদার অনুগামী থেকে (মন্ত্রী শুভেন্দু অধিকারী’র অনুগামী তৃণমূল কর্মী) শুরু করে রাজ্যের আপামর তৃণমূল কর্মীরা। পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ তথা মন্ত্রী শুভেন্দু অধিকারী’র অত্যন্ত ঘনিষ্ঠ দলকর্মী রমাপ্রসাদ গিরি জানালেন, “আমরা অত্যন্ত আনন্দিত, আপ্লুত! পরমেশ্বর আমাদের প্রার্থনা শুনেছেন। আজ সকালে খবরটা পাওয়ার পরই, আমি দাদার সকল অনুগামী ও দলকর্মীদের কাছে এই খুশির খবর পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।” সম্প্রতি, করোনা আক্রান্ত হয়ে রাজ্যের তিনজন বিধায়কের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল (৬ অক্টোবর) মেদিনীপুরের মাটি স্পর্শ করার আগে, এই খবর যে তাঁকেও স্বস্তি দেবে, তা বলাই বাহুল্য!

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে