এবার করোনা সংক্রমিত পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, আরোগ্য কামনায় অনুগামীরা

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর, ২৫ সেপ্টেম্বর :এবার করোনা’র শিকার হলেন, রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। পাশাপাশি তাঁর মা-ও কোভিডে আক্রান্ত। সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সন্ধ্যায় কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পান মন্ত্রী শুভেন্দু অধিকারী। পরিবার সূত্রে খবর, দিন কয়েক আগেই তাঁর মায়ের অস্ত্রোপচার হয়েছে। তাই করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর আর ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ গায়ত্রী দেবী’কে কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়। তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। এদিকে দিন কয়েক ধরে অসুস্থ থাকার পর, করোনা পরীক্ষা করা হয় মন্ত্রীর। বৃহস্পতিবার সন্ধেবেলা সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপরই কোলাঘাটের একটি সরকারি গেস্ট হাউসে তিনি আইসোলেশনে চলে যান।

THEBENGALPOST.IN
মন্ত্রী শুভেন্দু অধিকারী:

.

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও, রাজ্য মন্ত্রীসভায় থাবা বসিয়েছে করোনা। স্বপন দেবনাথ থেকে শুরু করে সুজিত বসু প্রত্যেকেই জয় করেছেন এই ভাইরাসকে। এবার শুভেন্দু অধিকারী সহ তাঁর মা’য়ের জন্য দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অসংখ্য অনুরাগী। সর্বশেষ সংবাদ পাওয়া পর্যন্ত, মন্ত্রী শুভেন্দু অধিকারীকেও কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করার উদ্যোগ নেওয়া হয়েছে। তবে, তিনি স্বল্প উপসর্গযুক্ত বলেই জানা গেছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে