কোভিড আক্রান্তদের বিনামূল্যে হাসপাতালে পৌঁছে দেবে মেদিনীপুর শহরের পাঁচটি টোটো, নম্বরগুলি জেনে নিন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২১ মে: খড়্গপুরের পর এবার মেদিনীপুর! কোভিড আক্রান্তদের জন্য বিনামূল্যে টোটো পরিষেবা। সৌজন্যে, মেদিনীপুর শহরের টোটো ইউনিয়ন। পাশে থাকার আশ্বাস দিয়ে বিধায়ক জুন মালিয়া আজ এই পরিষেবার উদ্বোধন করলেন শহর মেদিনীপুরে। মেদিনীপুর শহরের শাসকদল প্রভাবিত টোটো ইউনিয়নের পক্ষ থেকে বুদ্ধদেব মহাপাত্র বললেন, “পাঁচটি টোটো করোনা আক্রান্ত মানুষদের জন্য দেওয়া হচ্ছে। এই পরিষেবার উদ্বোধন করলেন বিধায়ক জুন মালিয়া।” বিধায়ক জুন মালিয়া এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়ে “মহৎ উদ্যোগ” রূপে চিহ্নিত করলেন। তিনি বললেন, “আমি ওনাদের পাশে আছি। এভাবেই ঐক্যবদ্ধ ভাবে লড়াই করে করোনাকে হারাবো আমরা।”

thebengalpost.in
মেদিনীপুরে বিনামূল্যে টোটো পরিষেবা করোনা আক্রান্তদের জন্য :

মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ

এই পরিষেবার জন্য পাঁচটি হেল্পলাইন নাম্বার দেওয়া হয়েছে—৮৩৮৯০৯৭৪৮১/৮২৫০৮১১৮৯১/৯৭৩৪৯৮১৪৬৩/৮৬১৭৮০৬০২৫। সোশ্যাল মিডিয়ায় চলছে প্রচার। করোনা আক্রান্তদের হাসপাতালে পৌঁছে দেওয়া সহ অন্যান্য পরিষেবার জন্য এই টোটোগুলি ২৪ ঘন্টা সজাগথাকবে বলে ইউনিয়নের পক্ষ থেকে জানানো হয়েছে। এই পরিষেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে মেদিনীপুর শহর তৃণমূল কংগ্রেসও। আর, সঙ্গে আছেন কোভিড পরিষেবায় সক্রিয় ভূমিকা পালনকারী মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়াও। তিনি টোটো চালকদের হাতে তুলে দেন পিপিই কিট। প্রসঙ্গত, বৃহস্পতিবার তাঁকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করতে দেখা গেছে একেবারে জেলা শহর মেদিনীপুর থেকে জঙ্গলমহল শালবনী পর্যন্ত।

thebengalpost.in
৫ টি নম্বর :

thebengalpost.in
তুলে দেওয়া হল পিপিই কিট :

আরও পড়ুন -   করোনা ঝড় অব্যাহত! পশ্চিম মেদিনীপুরে ৪২ জন পজিটিভ, ৫২ টি অমীমাংসিত, একদিনে সর্বোচ্চ ১৫৮৯ জন আক্রান্ত রাজ্যে