প্রতিষ্ঠা দিবসে বৃদ্ধাশ্রমের আবাসিকদের হাতে উপহার এবং দলের পুরানো কর্মীদের সংবর্ধনা দিয়ে স্বাতন্ত্র্যের পরিচয় মেদিনীপুরের তৃণমূল কর্মীদের

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ১ জানুয়ারি: ২৪ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে, মেদিনীপুর শহরের ১০ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে আজ এক স্বতন্ত্র কর্মসূচি গ্রহণ করা হয়েছিল। প্রথমে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর, মনীষীদের পদতলে পুষ্পার্ঘ্য নিবেদন করা হয় এবং দলের পুরানো কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়। এরপর, মেদিনীপুর শহরের একটি (প্রাক্তন কংগ্রেস বিধায়ক রজনী দোলুই প্রতিষ্ঠিত) বৃদ্ধাশ্রমের আবাসিক বৃদ্ধ-বৃদ্ধাদের হাতে সাধ্যমতো উপহার তুলে দেওয়া হয়।

thebengalpost.in
প্রতিষ্ঠা দিবসে বৃদ্ধাশ্রমের আবাসিকদের হাতে উপহার এবং দলের পুরানো কর্মীদের সংবর্ধনা দিয়ে স্বাতন্ত্র্যের পরিচয় মেদিনীপুরের তৃণমূল কর্মীদের :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, তৃণমূল কংগ্রেসের ১০ নং ওয়ার্ড কমিটির সভাপতি দীপঙ্কর সন্নিগ্রহি, পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা ওয়ার্ডের অন্যতম শীর্ষনেতা সুব্রত সরকার, মেদিনীপুর শহর তৃণমূল কংগ্রেস কমিটির অন্যতম নেতা তথা সহ-সভাপতি কমল কৃষ্ণ নাগ, ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা অসিত মহাপাত্র, পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস ও তৃণমূল শিক্ষক সমিতির অন্যতম নেতা তথা বিশিষ্ট সঙ্গীত শিল্পী বিভাস ভট্টাচার্য প্রমুখ। এছাড়াও, এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন ওয়ার্ডের প্রায় ৭২ জন তৃণমূল নেতা-কর্মী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে