নতুন বছরের শুরুতেই শুট আউট খড়্গপুরে! থানার অদূরেই খুন হলেন যুবক

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ১ জানুয়ারি: নতুন বছরের প্রথম দিনই গুলির শব্দে কেঁপে উঠল খড়গপুর! খড়্গপুর টাউন থানা থেকে মাত্র ২ কিলোমিটারের মধ্যে, শহরের মালঞ্চা ও মথুরাকাটির মধ্যবর্তী এলাকায় আজ ভর সন্ধ্যায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল, অর্জুন সোনকার নামে বছর তিরিশের এক যুবকের। কে বা কারা গুলি চালিয়েছে তা এখনও জানা যায়নি। তদন্তে নেমেছে খড়্গপুর টাউন থানার পুলিশ। তবে, থানার অদূরেই এরকম শুট আউটের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহরজুড়ে!

thebengalpost.in
নতুন বছরের শুরুতেই শুট আউট খড়্গপুরে! থানার অদূরেই খুন হলেন যুবক :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, দিনকয়েক আগেই জেলা পুলিশ ও মহকুমা পুলিশে ব্যাপক রদবদল করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার কাজী সামসুদ্দিন আহমেদ এবং মহকুমা পুলিশ আধিকারিক (এস ডি পি ও) সুকোমল কান্তি দাস’কে স্থানান্তরিত করা হয়। এই রদবদলের পরেই, দু’দিন আগে পেট্রোল পাম্পে ছিনতাই এর ঘটনা ঘটে। তারপরই আজ ভর সন্ধ্যায় (৬-৬.৩০ টা নাগাদ) গুলি বা শুট আউটের ঘটনা ঘটে। মথুরাকাটি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। গুলির শব্দে পেয়ে স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন, রাস্তার পাশে, রেল আবাসন সংলগ্ন একটি মাঠের কাছে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। স্থানীয় মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। মৃতের নাম অর্জুন সোনকার (৩০)। তার বাড়ি খড়্গপুরের ৯ নং ওয়ার্ডে বলে জানা গিয়েছে। খুনের কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে, খুব সামনে থেকে দুটি গুলি চালানো হয়েছে বলে অনুমান। গুলি চালিয়েই ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা! তদন্তে নেমেছে পুলিশ।
***আপডেট : এই ঘটনায় এক ব্যক্তিকে আটক করেছে, টাউন থানার পুলিশ। নিহত যুবক পেশায় প্রোমোটার বা জমি-ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। নিহতের বাবা জানিয়েছেন, “অনেকের সাথেই ব্যবসায়িক কারণে শত্রুতা ছিল! কার নাম বলব! জানতে পারলে আমি নিজেই তাকে গুলি চালিয়ে হত্যা করতাম, যেভাবে আমার ছেলেকে হত্যা করা হয়েছে!”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে