কাঁথির সভায় কিছুক্ষণের মধ্যেই বিজেপিতে যোগদান সৌমেন্দু অধিকারীর, সঙ্গে একাধিক কাউন্সিলর

thebengalpost.in
সৌমেন্দু অধিকারী :
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর, ১ জানুয়ারি : আর কিছুক্ষণ পরেই কাঁথির ডার্মিটরি মাঠে শুভেন্দু অধিকারী’র নেতৃত্বে বিজেপির সভা অনুষ্ঠিত হতে চলেছে। নতুন বছরের প্রথম দিনই, বিজেপির এই যোগদান মেলা বা সভায় আনুষ্ঠানিক ভাবে বিজেপি’তে যোগদান করতে চলেছেন কাঁথি পৌরসভার প্রাক্তন পৌরপ্রশাসক তথা অধিকারী পরিবারের কনিষ্ঠ সন্তান সৌমেন্দু অধিকারী। তাঁর সঙ্গে একাধিক কাউন্সিলরও যোগদান করবে বলে জানা গেছে। বিকেল ৩.৩০ টা থেকেই এই সভা শুরু হয়ে যাবে। এর আগে, আজ নন্দীগ্রামের সোনাচূড়ায় সভা করেন, ‘প্রাক্তন’ বিধায়ক শুভেন্দু অধিকারী। এই সভাতেই তিনি সৌমেন্দু অধিকারীর বিজেপি’তে যোগদানের বিষয়টি নিশ্চিত করেন। একইসাথে, আগের দিন ধর্মীয় সভায় যোগদান করতে আসা, কর্মী-সমর্থকদের উপরে হামলার নিন্দা করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এই সোনাচূড়াতেই যোগদান করতে আসা নিরীহ পুরুষ-মহিলা-শিশুদের উপর করেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আজ তাই সেই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এখানেই সভা করছি। তৃণমূলের পায়ের তলা থেকে মাটি সরে গেছে, তাই হামলা চালাচ্ছে। কাঁথিতে আজ বিজেপিতে যোগদান করবেন সৌমেন্দু অধিকারী। কিছুদিন আগেই যাকে অন্যায় ভাবে, কাঁথি পৌরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দিয়েছিল তৃণমূল। সেই কাঁথি থেকে ঝেঁটিয়ে বিদায় করব তৃণমূলকে।”

thebengalpost.in
শান্তিকুঞ্জ থেকে বেরোচ্ছেন জ্যোতির্ময় মাহাত :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপরদিকে, প্রশাসক পদ থেকে বাদ দেওয়ার পর আদালতের দ্বারস্থ হয়েছিলেন সৌমেন্দু অধিকারী। সেই মামলার অনুমতি দিয়েছে আদালত। আগামী ৪ ঠা জানুয়ারি সেই মামলার শুনানি হবে। সৌমেন্দুর আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য এই কথা জানিয়েছেন। একই বিষয়ে করা একটি জনস্বার্থ মামলা’তে গতকাল বিচারপতি সব্যসাচী ভট্টাচার্যের ডিভিশন বেঞ্চ জানিয়েছে, “কাঁথির প্রশাসক অপসারণের বিজ্ঞপ্তি বিধি মেনে হয়নি৷” জনস্বার্থ মামলায় এমনই গুরুত্বপূর্ণ পর্যবেক্ষণ বিচারপতি সব্যসাচী ভট্টাচার্যের ডিভিশন বেঞ্চের। তিনি, নতুন বিজ্ঞপ্তির উপর মামলা করার অনুমতিও দিয়েছেন। এদিকে, গতকালই, কাঁথিতে অধিকারীদের ‘শান্তিকুঞ্জে’ গিয়ে শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাত। অন্যদিকে, হলদিয়া ডেভলেপমেন্ট অথোরিটি’র নতুন কমিটিতে রাখা হয়েছে দিব্যেন্দু অধিকারী’কে। তাই, সৌমেন্দু অধিকারী আজই বিজেপি’তে যোগদান করলেও, সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী কবে নাগাদ বিজেপি’তে আসতে চলেছেন তা সময়ই বলবে। প্রসঙ্গত উল্লেখ্য, এম কে ডি এ’র নতুন চেয়ারম্যান করা হয়েছে, কেশপুরের বিধায়িকা শিউলি সাহা’কে। প্রয়াত বিধায়ক মৃগেন্দ্রনাথ মাইতি’র স্থলাভিষিক্ত হলেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে