যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার পশ্চিম মেদিনীপুরে, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৩০ ডিসেম্বর: পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি ব্লকের শাকমারি এলাকায় বাড়ির ভেতর থেকে যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল কেশিয়াড়ি থানার পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, মৃত যুবকের নাম পিন্টু সিং। বয়স আনুমানিক ২০। তবে, মৃত পিন্টু সিংয়ের সঙ্গে থাকা মেয়েটির পরিচয় এখনও জানা যায়নি।

thebengalpost.in
যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার পশ্চিম মেদিনীপুরে, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, ওই যুগলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল অর্থাৎ মঙ্গলবার, মৃত যুবক পিন্টু সিং তার ওই প্রেমিকাকে নিজের বাড়িতে নিয়ে আসে। রাতে তারা একই বাড়িতেই ছিল। আজ (বুধবার) সকালে, বাড়ির লোক তাদের দু’জনকে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর দেওয়া হয়, কেশিয়াড়ি থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। তবে কি কারণে এই মৃত্যু এবং মেয়েটির পরিচয় বা ঠিকানা এখনও স্পষ্ট হয়নি।

thebengalpost.in
যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার পশ্চিম মেদিনীপুরে, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা :

বিজ্ঞাপন

পিন্টুর বাড়ির লোক জানিয়েছে, পিন্টু আগে বাইরে কাজ করত। সম্প্রতি সে ফিরে এসেছে। বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডা দিয়ে অনেক রাতে ফিরত। তার রাতের খাওয়ার ঢাকা দেওয়া থাকত। খেয়ে মাটির বাড়ির দোতলায় সে উঠে যেত। মঙ্গলবার রাতেও পিন্টু রাত করে ঢুকেছিল মেয়েটিকে সঙ্গে নিয়ে, বাড়ির লোকের অজান্তেই! সকালে, দু’জনকে একসঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। দু’জনের দেহ উদ্ধার করতে গিয়ে, তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের বিষয়ে নিশ্চিত হয়েছে পুলিশ সহ সংশ্লিষ্ট সকলেই। তবে, মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা! পুলিশ তদন্ত শুরু করেছে।

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে