শহরের একাধিক পরিবারে সংক্রমণ নিয়ে মেদিনীপুরে ৩৫, খড়্গপুরে ৩০! শালবনী, ক্ষীরপাই, দাঁতন, বেলদা সহ মোট সংক্রমিত ১৬০, মৃত্যু ৩ জনের

.

মণিরাজ ঘোষ, পশ্চিম মেদিনীপুর, ৫ অক্টোবর: পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী, রবিবার (৪ অক্টোবর) রাতে জেলায় নতুন করে ১৬০ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে ১৫০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে আরটি-পিসিআর অনুযায়ী এবং মাত্র ১০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট অনুযায়ী। এই মুহূর্তে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০,৬৮৬। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৮৮৯৩ জন। চিকিৎসাধীন আছেন ১৬২৬ জন। গত চব্বিশ ঘণ্টায় ৩ জনের মৃত্যু’র পর জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৭।

THEBENGALPOST.IN
জেলায় ফের করোনা সংক্রমিত ১৬০ জন :

.

এদিকে, গত চব্বিশ ঘণ্টায় মেদিনীপুর শহর ও শহরতলীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৫। শহরের বল্লভপুর (৪০ বছরের ব্যক্তি, ২৬ বছরের মহিলা), মির্জাবাজার (২৬ বছরের যুবক, ১৬ বছরের কিশোরী), কেরানিটোলা (৩৮ বছরের মহিলা, ১০ বছরের কিশোরী), হাঁসপুকুর (৪৩ বছরের ব্যক্তি, ৩১ বছরের মহিলা), তোড়াপাড়া (৪৯ বছরের মহিলা ও ২৫ বছরের যুবক), আবাস (৬৫ বছরের প্রৌঢ় ও ৫১ বছরের প্রৌঢ়া) প্রভৃতি এলাকায় একই পরিবারের ২ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। এছাড়াও, পুলিশলাইনে ৩ জন (২৮, ২৯ ও ২৬ বছরের তরুণ) এবং রাজাবাজার (৮৪ বছরের প্রৌঢ়), দেশবন্ধুনগর (৩৭ বছরের মহিলা), মিয়াবাজার (২৩ বছরের তরুণী), কর্নেলগোলা (৬৯ বছরের প্রৌঢ়া), কুইকোটা (৩৮ বছরের ব্যক্তি), সিপাইবাজার (৩১ বছরের যুবক), হাতারমাঠ (৪৪ বছরের ব্যক্তি), ধর্মা (৩০ বছরের যুবক) প্রভৃতি এলাকায় ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন। কোতোয়ালী থানার অধীন অন্যান্য এলাকায় আরো ১০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে এবং মেদিনীপুর মেডিক্যাল কলেজের একজন জুনিয়র চিকিৎসকের (২৮ বছরের তরুণী) রিপোর্টও এদিন পজেটিভ এসেছে বলে জানা যায়। এদিকে, খড়্গপুরে রেল সূত্রে ৪ জন সহ মোট ৩২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। ইন্দা, তালবাগিচা মালঞ্চ, ভবানীপুর, ঝাপেটাপুর, কলাইকুন্ডা প্রভৃতি এলাকা থেকে করোনা সংক্রমিতের সন্ধান পাওয়া গেছে বলে জানা গেছে স্বাস্থ্য দপ্তর সূত্রে।

THEBENGALPOST.IN
মেদিনীপুর, খড়্গপুরে ফের সংক্রমিত ৩০ জনের বেশি :

.

এছাড়াও, শালবনিতে ৪ জন, গোয়ালতোড়ে ১ জন, দাঁতনে ২৪ জন, বেলদায় ২ জন, গড়বেতায় ৩ জন, কেশপুরে ৩ জন, চন্দ্রকোনায় ৫ জন, ঘাটালে ১৫ জন, দাসপুরে ৭ জন এবং ক্ষীরপাইতে ৯ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে জেলা স্বাস্থ্য ভবন সূত্রে। গত চব্বিশ ঘণ্টায় জেলায় সুস্থ হয়েছেন প্রায় ১৫০ জন।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে