এবার করোনা আক্রান্ত হলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ, রাতেই ভর্তি হলেন আমরি’তে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১৭ অক্টোবর: করোনা আক্রান্ত হলেন বিজেপি’র রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের (Medinupur) সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুক্রবার (১৬ অক্টোবর) রাত ১০ টা নাগাদ তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাত্রি সাড়ে দশটা নাগাদ তাঁকে ভর্তি করা হয়েছে সল্টলেক আমরি হাসপাতালে। তাঁকে রাখা হয়েছে এইচডিইউ (High Dependency Unit)’তে। ১০২ এর উপরে জ্বর রয়েছে তাঁর। সতর্কতামূলক কারণেই তাঁকে HDU তে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানা গেছে।

thebengalpost.in
দিলীপ ঘোষ :

.

প্রসঙ্গত উল্লেখ্য, গত সোমবার (১২ অক্টোবর) থেকেই দিলীপ ঘোষ অসুস্থ হয়ে গৃহবন্দি ছিলেন। বাতিল করেছিলেন সমস্ত কর্মসূচি। বুধবার থেকে ধূম জ্বরে পড়েছিলেন বলেও জানা গেছে। ওইদিনই তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয় বলে জানা গেছে। শুক্রবার রাতে সেই রিপোর্ট পজিটিভ আসে। প্রসঙ্গত উল্লেখ্য, গত ৮ অক্টোবর, বৃহস্পতিবার নবান্ন অভিযান’কে কেন্দ্র করে অনেকেরই করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কা করেছিলেন বিশেষজ্ঞরা। প্রথম সারির নেতাদের মধ্যে, রাজ্য সভাপতিই খাতা খুললেন বলে মনে করা হচ্ছে!

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে