খড়্গপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা! ঘটনাস্থলে ৩ জন এবং মেদিনীপুর মেডিক্যালে ১ জনের মৃত্যু

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ১৮ অক্টোবর : মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের! আজ (১৮ অক্টোবর) সকালে, ঘটনাটি ঘটেছে খড়গপুর লোকাল থানার (Kharagpur Local Police Station) অন্তর্গত, ৬ নম্বর জাতীয় সড়কের ওপর লছমাপুর এলাকায়। জানা যায় মোটরবাইক ও সাইকেলে করে রাস্তা পারাপারের জন্য দুটি ডিভাইডারের মাঝখানে দাঁড়িয়ে ছিলেন অনেকেই। ঠিক সেই সময়, একটি তেল ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তিনটি মোটরবাইক ও একটি সাইকেলে। বাইক ও সাইকেলে থাকা মোট চারজন চালক ও আরোহীর মধ্যে, ঘটনাস্থলেই তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়! পরে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো এক মোটরবাইক আরোহীর মৃত্যু হয় বলে জানা গেছে।

thebengalpost.in
মর্মান্তিক পথ দুর্ঘটনা খড়্গপুরে :

.

রবিবার সকালে, এই মর্মান্তিক দুর্ঘটনায় পথচারী ও এলাকাবাসীরা শোকস্তব্ধ। এভাবে নিরীহ ৪ জন যুবকের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না এলাকাবাসী! ঘাতক তেল ট্যাংকারটিকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে, খড়গপুর লোকাল থানার বিশাল পুলিশবাহিনী। এই ঘটনায় ৬ নং জাতীয় সড়ক অবরুদ্ধ প্রায়! প্রসঙ্গত, ঘটনাস্থলে মৃত (৩ জন) ও আহতদের, পুলিশের সহায়তায় স্থানীয় মানুষ উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতাল ও পরে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেও, বাঁচানো যায়নি কাউকেই জনকেই! শোকের ছায়া নেমে এসেছে পরিবার-পরিজন থেকে শুরু করে গোটা এলাকায়!

thebengalpost.in
মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু চারজনের :

.

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল থেকেই মেদিনীপুর ও খড়্গপুরে ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা! তবে, গতকাল মেদিনীপুর ও খড়্গপুরের সংযোগস্থলে মোহনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটে যাওয়া দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা না ঘটলেও, আজ সকালের এই মর্মান্তিক দুর্ঘটনায় চলে গেল চার-চারটি প্রাণ!
*** সর্বশেষ আপডেট : এই মর্মান্তিক দুর্ঘটনায় কর্তব্যে গাফিলতির কারণে, ৩ জন সিভিক পুলিশ’কে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গেছে।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে