খড়্গপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা! ঘটনাস্থলে ৩ জন এবং মেদিনীপুর মেডিক্যালে ১ জনের মৃত্যু

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ১৮ অক্টোবর : মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের! আজ (১৮ অক্টোবর) সকালে, ঘটনাটি ঘটেছে খড়গপুর লোকাল থানার (Kharagpur Local Police Station) অন্তর্গত, ৬ নম্বর জাতীয় সড়কের ওপর লছমাপুর এলাকায়। জানা যায় মোটরবাইক ও সাইকেলে করে রাস্তা পারাপারের জন্য দুটি ডিভাইডারের মাঝখানে দাঁড়িয়ে ছিলেন অনেকেই। ঠিক সেই সময়, একটি তেল ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তিনটি মোটরবাইক ও একটি সাইকেলে। বাইক ও সাইকেলে থাকা মোট চারজন চালক ও আরোহীর মধ্যে, ঘটনাস্থলেই তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়! পরে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো এক মোটরবাইক আরোহীর মৃত্যু হয় বলে জানা গেছে।

thebengalpost.in
মর্মান্তিক পথ দুর্ঘটনা খড়্গপুরে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রবিবার সকালে, এই মর্মান্তিক দুর্ঘটনায় পথচারী ও এলাকাবাসীরা শোকস্তব্ধ। এভাবে নিরীহ ৪ জন যুবকের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না এলাকাবাসী! ঘাতক তেল ট্যাংকারটিকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে, খড়গপুর লোকাল থানার বিশাল পুলিশবাহিনী। এই ঘটনায় ৬ নং জাতীয় সড়ক অবরুদ্ধ প্রায়! প্রসঙ্গত, ঘটনাস্থলে মৃত (৩ জন) ও আহতদের, পুলিশের সহায়তায় স্থানীয় মানুষ উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতাল ও পরে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেও, বাঁচানো যায়নি কাউকেই জনকেই! শোকের ছায়া নেমে এসেছে পরিবার-পরিজন থেকে শুরু করে গোটা এলাকায়!

thebengalpost.in
মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু চারজনের :

বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল থেকেই মেদিনীপুর ও খড়্গপুরে ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা! তবে, গতকাল মেদিনীপুর ও খড়্গপুরের সংযোগস্থলে মোহনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটে যাওয়া দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা না ঘটলেও, আজ সকালের এই মর্মান্তিক দুর্ঘটনায় চলে গেল চার-চারটি প্রাণ!
*** সর্বশেষ আপডেট : এই মর্মান্তিক দুর্ঘটনায় কর্তব্যে গাফিলতির কারণে, ৩ জন সিভিক পুলিশ’কে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে