দলিতকন্যা হত্যার প্রতিবাদে মেদিনীপুরে বাম-কংগ্রেসের যৌথ প্রতিবাদ মিছিল

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর ও খড়্গপুর, ৬ অক্টোবর: উত্তরপ্রদেশের হেথরাসে দলিতকন্যা মনীষা বাল্মীকির গণধর্ষণ, হত্যা এবং রাতের অন্ধকারে পুড়িয়ে দেওয়ার ঘটনায় সারা দেশ উত্তাল! বর্তমানে, সেই ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে সিবিআই’কে। এই ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদে, মঙ্গলবার বিকেলে মেদিনীপুর শহরে বামফ্রন্ট ও কংগ্রেসের পক্ষ থেকে একটি যৌথ প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন, সিপিআইএমের জেলা সম্পাদক তরুণ রায়, রাজ্য কমিটির নেতা তাপস সিনহা, সুকুমার আচার্য এবং কংগ্রেসের জেলা নেতা দেবীদাস মহাপাত্র, মান্তু আহমেদ, যুব কংগ্রেসের জেলা সভাপতি মহম্মদ সাইফুল প্রমুখ।

thebengalpost.in
মেদিনীপুরে বাম-কংগ্রেসের প্রতিবাদ মিছিল :

.

প্রায় হাজারখানেক দলীয় কর্মী-সমর্থক নিয়ে এই মিছিল শহরের বিদ্যাসাগর হল থেকে বেরিয়ে বটতলা, কেরানীটোলা, এল আই সি হয়ে গান্ধী মূর্তির পাদদেশ ছুঁয়ে বিদ্যাসাগর হল প্রাঙ্গণে এসে শেষ হয়। মিছিল থেকে, উত্তরপ্রদেশ সরকার তথা যোগী আদিত্যনাথ সরকারের বিরুদ্ধে স্লোগানের ঝড় ওঠে। প্রসঙ্গত উল্লেখ্য, দুই দলের পক্ষ থেকেই এর আগে প্রতিবাদ ও ধিক্কার মিছিল বের করা হয়েছে। এবার, যৌথভাবে এই কর্মসূচি নেওয়া হয়েছিল বলে জানা গেছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে