মর্মান্তিক দুর্ঘটনা! হাসপাতালের অক্সিজেন ট্যাঙ্ক লিক করে মৃত্যু হল ২২ জনের, আশঙ্কাজনক আরও ২৫ জন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মহারাষ্ট্র, ২১ এপ্রিল: করোনা বিধ্বস্ত মহারাষ্ট্রে মর্মান্তিক দুর্ঘটনা! মহারাষ্ট্রের নাসিকে ডঃ জাকির হোসেন হাসপাতালে অক্সিজেন লিক হয়ে ভয়ঙ্কর বিপর্যয় ঘটল। এর ফলে, ভেন্টিলেশনে থাকা অন্তত ২২ জন রোগীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় ২৫ জনকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলেও জানা গেছে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে। হাসপাতালে ১৭১ জন রোগী ভর্তি ছিলেন। ঘটনাস্থলে পৌঁছচ্ছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং প্রমুখ।

thebengalpost.in
নাসিকের হাসপাতালে ভয়াবহ দুর্ঘটনা :

মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ

এই মুহূর্তে, যুদ্ধকালীন পরিস্থিতিতে নাসিকের ওই হাসপাতালে পরিস্থিতি মোকাবিলার কাজ চলছে। একদিকে, দেশজুড়ে করোনা সংক্রমণ ভয়াবহভাবে বৃদ্ধি পাওয়ার ফলে অক্সিজেনের সঙ্কট দেখা দিয়েছে। দিল্লির এক হাসপাতালে শেষ মুহূর্তে অক্সিজেন ট্যাঙ্ক পৌঁছনোয় আপাতত প্রাণ রক্ষা হয়েছে অন্তত ৫০০ জন আশঙ্কাজনক রোগীর! আর তার মধ্যেই মহারাষ্ট্রের নাসিক হাসাপাতালের এই মর্মান্তিক দুর্ঘটনা। প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, ট্যাঙ্কে অক্সিজেন ভরার সময়, ট্যাঙ্কের ভালভে সমস্যা থাকার কারণেই এই বিপত্তি ঘটেছে। গোটা এলাকায় যেভাবে অক্সিজেন ছড়িয়ে পড়েছে তাতে আগুন লেগে যাওয়ারও সম্ভাবনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের একাধিক ইঞ্জিন।

আরও পড়ুন -   'করোনা মুক্ত' হয়েও নিস্তার নেই! মেদিনীপুরের এক ব্যবসায়ীর মৃত্যুতে ভাইরাসের বিপজ্জনক চরিত্র'টিই প্রকট হয়ে উঠল আবারো