মর্মান্তিক! শালবনীর কোবরা ক্যাম্পে আত্মহত্যা এক পুরুষ ও এক মহিলা জওয়ানের

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৮ মার্চ: নারী দিবসেই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল পশ্চিম মেদিনীপুর জেলার শালবনীর ২৩২ নং কোবরা ক্যাম্প! সার্ভিস রিভলবার দিয়ে পরস্পরকে গুলি করে আত্মহত্যা করলেন বাহিনীর এক পুরুষ জওয়ান এবং এক মহিলা জওয়ান। আজ অর্থাৎ ৮ ই মার্চ গভীর রাতে (রাত্রি ২ টো নাগাদ) এই দুর্ঘটনাটি ঘটে যায়, শালবনীতে অবস্থিত ২৩২ নং কোবরা বাহিনীর ক্যাম্পে (232 no Cobra Camp) পুরুষ জওয়ানের নাম রাজীব কুমার যাদব (৩৭)। তিনি উত্তর প্রদেশের বাসিন্দা। অপরদিকে, ২৭ বছর বয়সী মহিলা জওয়ানের নাম রাবেরী সেজেল বেন। তিনি গুজরাটের বাসিন্দা। আজ সকালে শালবনী থানার পক্ষ থেকে দেহ দুটি ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। অপরদিকে, কেন্দ্রীয় বাহিনীর তরফে দুই জওয়ানের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

thebengalpost.in
রাজেরী সেজেল বেন :

[ আরও পড়ুন -   বিদায় ভারতরত্ন! প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় প্রয়াত ]

কোবরা বাহিনী সূত্রে জানা গেছে, সোমবার রাত্রি ২ টো নাগাদ এই ঘটনাটি ঘটে। মহিলা জওয়ান রাবেরী’র এদিন নাইট ডিউটি ছিল। কিন্তু, তাঁকে ডিউটিতে না দেখতে পেয়ে বাহিনীর অন্যান্য জওয়ানরা তাঁর খোঁজ করতে গিয়ে দেখেন, একটি ঘরে দু’জনের রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে! মাঝখানে পড়ে রয়েছে রাবেরী’র ‘ইনসাস’ সার্ভিস রিভলবারটি। জানা যায়, ওই সার্ভিস রিভলবার থেকেই গুলি চালানো হয়েছিল। এই ঘটনার পেছনে, দুই জওয়ানের মধ্যে ‘বিশেষ’ সম্পর্কের কারণ উঠে আসছে বিভিন্ন সূত্র মারফত। আপাতত তদন্ত চলছে বলে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

thebengalpost.in
রাজীব কুমার (Rajeev Kumar) :

[ আরও পড়ুন -   স্বাস্থ্য দপ্তরের নানা উদ্যোগ সত্ত্বেও উপযুক্ত ও যথেষ্ট সংখ্যক স্বাস্থ্যকর্মীর অভাবেই সমস্যা শালবনীতে, কাজ শুরু বিশেষজ্ঞদের, আলোচনা আধিকারিকদের সঙ্গে ]