কাঁথি পৌরসভার প্রশাসক পদ থেকে অপসারিত সৌমেন্দু অধিকারী! ‘পদ্ম’ ফোটাতে সকলেই আসছেন বিজেপিতে, জল্পনা শুভেন্দু’র মন্তব্যে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর, ২৯ ডিসেম্বর: শেষ পর্যন্ত অপসারিতই হলেন শুভেন্দু অধিকারী’র ছোটো ভাই সৌমেন্দু অধিকারী! সূত্রের খবর অনুযায়ী, দলীয় নির্দেশেই কাঁথি পৌরসভার পৌর প্রশাসক মণ্ডলী থেকে তাঁকে অপসারিত করল, পুর ও নগরোন্নয়ন দপ্তর। সম্প্রতি, রামনগরের বিধায়ক অখিল গিরি এই ইঙ্গিত দিয়েছিলেন। শুভেন্দু অধিকারী তথা বিজেপির সঙ্গে সরাসরি যোগাযোগ ও সভায় লোক ভরানোর অভিযোগ করেছিলেন অখিল বাবু। তাঁর অভিযোগের একদিনের মধ্যেই, পদক্ষেপ গ্রহণ করল নেতৃত্ব। সরিয়ে দেওয়া হল, কাঁথি পৌরসভার প্রশাসক মণ্ডলী থেকে। এই বিষয়ে এখনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি, তৃণমূল কংগ্রেস বা সৌমেন্দু অধিকারীর তরফ থেকে। যদিও, আজ টিটাগড়ের (খড়দা) সভায় শুভেন্দু অধিকারী’র মন্তব্য ঘিরে ইতিমধ্যেই জল্পনা তৈরি হয়েছে!

thebengalpost.in
সৌমেন্দু অধিকারী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নন্দীগ্রামের সভায় আজ রাজনৈতিক মন্তব্য বিশেষ না করলেও, নাম না করে আক্রমণ করেছেন তৃণমূল কংগ্রেস ও নেত্রীকে। তাঁর সভায় আসার পথে, দুষ্কৃতী-হামলার বিরুদ্ধে সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী এর জবাব দেওয়ার কথা জানিয়েছেন। অপরদিকে, নন্দীগ্রামে সভা বাতিলের জন্য, তৃণমূল নেত্রীকেও বিদ্রুপ করে বলেছেন, “আমার রাজনৈতিক কর্মসূচির কথা শুনে, কেউ কেউ পগার পার !” এরপরই আজ, ব্যারাকপুরের টিটাগড়ের কর্মসূচিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। সেখানে খড়দা পর্যন্ত পদযাত্রার পর, একটি সভা করেন। সভা থেকে তিনি নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়’কে আক্রমণ করে বলেন, “আমার নিজের বাড়িতেই পদ্ম ফোটাতে পারিনি বলে যারা মন্তব্য করছেন, তাদের বলি অধিকারী পরিবার পদ্ম ফোটাবে। আর হরিশ‌ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফোটাবো।” তিনি আরও বলেন, অধিকারী পরিবারের জন্যই কাঁথি ও তমলুকে তৃণমূল জয়লাভ করেছিল। আর, সেটা হবেনা! এরপরই, জল্পনা শুরু হয়ে যায়, শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী ও সৌম্যেন্দু অধিকারী’র বিজেপি’তে যোগদান নিয়ে! আর, তাঁর মিনিট খানেকের মধ্যেই সৌমেন্দু অধিকারীর অপসারণের খবর আসে!

thebengalpost.in
শুভেন্দু অধিকারী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে