ফের শিরোনামে সনু! ছাত্র-ছাত্রীদের জন্য নিলেন অনন্য পদক্ষেপ

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১২ সেপ্টেম্বর : দেশব্যাপী লকডাউন শুরুর দিন থেকেই কখনো পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পাঠানো কিংবা বাইরের দেশে আটকে পড়া ভারতীয় ছাত্র-ছাত্রী’দের নিজের শহরে পৌঁছোনোর সমস্যাগুলিতে যাঁর সাহায্যের হাত সবার আগে পাওয়া গেছে, তিনি আর কেউ নন, অভিনেতা সনু সুদ। এবারও তাঁর সহায়তা ও সহমর্মিতা’র অনন্য নিদর্শনে উপকৃত হতে চলেছেন শিক্ষার্থীরা।

দ্য বেঙ্গল পোস্ট
সনু সুদ এর ইনস্টাগ্রাম পোস্ট :

.

সনু সুদের এই পদক্ষেপে স্কলারশিপ পাবে ছাত্র-ছাত্রী’রা। সনু সুদ জানান, যে সমস্ত পরিবারের বার্ষিক আয় ২ লক্ষ টাকার নিচে, তারা এই স্কলারশিপের জন্য আবেদন করতে পারবে। এখানে আবেদন করার জন্য একটিমাত্রই শর্ত রয়েছে, শিক্ষার্থীদের অবশ্যই ভাল একাডেমিক রেকর্ড থাকতে হবে। মেডিসিন, ইঞ্জিনিয়ারিং, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, আইন বিভাগ, কৃষি বিভাগ, হোটেল ম্যানেজমেন্ট, কম্পিউটার অ্যাপ্লিকেশন, প্যারা মেডিকেল, স্বাস্থ্য বিজ্ঞান, বিমান এবং পর্যটন বিভাগ, সাইবার সিকিউরিটি, ডাটা সায়েন্স, ফ্যাশন, সাংবাদিকতা, বিজনেস স্টাডিস এবং আরও বিভিন্ন কোর্সের শিক্ষার্থীরা এর জন্য আবেদন করতে পারবেন। সনু সুদ নিজের মা প্রফেসর সরোজ সুদের নামেই এই স্কলারশিপের নাম দিয়েছেন “প্রফেসর সরোজ সুদ স্কলারশিপ”। আবেদন করার জন্য মেইল করতে হবে – “[email protected]”।

দ্য বেঙ্গল পোস্ট
সনু সুদ ও তাঁর মা প্রফেসর সরোজ সুদ:

.

শিক্ষাপ্রতিষ্ঠান গুলি ভার্চুয়াল হয়ে যাওয়ার ফলে, বহু শিক্ষার্থী সমস্যার সম্মুখীন হয়েছে। এমন বহু ছাত্র-ছাত্রী রয়েছে যারা অনলাইনে ক্লাস করার সুবিধা পাচ্ছে না। তাদের মধ্যে কারুর না আছে, অনলাইনে ক্লাস করার সুযোগ সুবিধা, তো কারুর কাছে না আছে প্রয়োজনীয় অর্থ। মূলত সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সনু সুদ।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে