সন্তানহারা হলেন অনুরাধা পাড়োয়াল, মাত্র ৩৫ বছর বয়সেই চলে গেলেন আদিত্য

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১২ সেপ্টেম্বর : মাত্র ৩৫ বছর বয়সেই চলে গেলেন সঙ্গীত শিল্পী অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য পাড়োয়াল। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন আদিত্য। চিকিৎসকদের মতে, কিডনি বিকলের ফলেই তাঁর মৃত্যু ঘটেছে। এমনিতেই কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন আদিত্য। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। আজ সকালে তাঁর মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউডের গায়ক এবং সঙ্গীত পরিচালক শঙ্কর মহাদেবন। তিনি লিখেছেন, “আমাদের প্রিয় আদিত্য আর নেই। এই খবরটা শুনে ভেঙে পড়েছি। বিশ্বাসই হচ্ছে না। একজন দারুণ মিউজিসিয়ান এবং ভীষণ ভাল মানুষ ছিল আদিত্য। দু’দিন আগে ওর কম্পোজ করা একটা গান গাইলাম আমি। দারুণ ভাবে কম্পোজ করেছিল গানটা। আদিত্যর চলে যাওয়াটা মানতে পারছি না। তোমায় খুব ভালোবাসি। মিস করব।”

দ্য বেঙ্গল পোস্ট
শঙ্কর মহাদেবন এর পোস্ট :

.

আদিত্যর মা অনুরাধা পাড়োয়াল হলেন নব্বই দশকের জনপ্রিয় গায়িকা। কুমার শানু, উদিত নারায়ান সহ একাধিক গায়কের সাথে জুটি বেঁধে একের পর এক হিট গান গেয়ে শ্রোতাদের মন জয় করেছিলেন তিনি। এরপরেই বলিউড ছেড়ে সম্পূর্ণ রূপে ভক্তিগীতিতে নিজেকে সমর্পন করেন অনুরাধা। তাঁর মতো আদিত্যও সঙ্গীতের জগতেই কেরিয়ার গড়তে শুরু করেছিলেন। সম্প্রতি বালাসাহেব ঠাকরের ওপর নির্মিত বায়োপিক ‘ঠাকরে’ ছবিতে একটা গানও কম্পোজ করেছিলেন আদিত্য। এই বছরের শুরুর দিকে একটি সাক্ষাৎকারে আদিত্য বলেছিলেন, “ভক্তিগীতির ক্ষেত্রে আমার মায়ের অবদান অনেক। আমি দেখেছি মায়ের গাওয়া ভজন, আরতি, প্রার্থনা সঙ্গীত শুনে অনেকের জীবন বদলে গিয়েছে। আমি চাই মায়ের জন্য একটা কম্পোজিশন তৈরি করতে।” স্বভাবতই আদিত্যর এই অকাল প্রয়াণে একজন উঠতি সংগীতশিল্পী হারালো বলিউড।

দ্য বেঙ্গল পোস্ট
আদিত্য পাড়োয়াল :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে