সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন পুলিশ আধিকারিক দেবশ্রী চ্যাটার্জি, নিহত আরো দুই পুলিশকর্মী

Smashing Accident on early morning on Durgapur Expressway Hoogly

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, হুগলি, ১২ সেপ্টেম্বর: সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে! হুগলি জেলার দাদপুর এলাকায় আজ (১১ সেপ্টেম্বর) সকাল ৬ টা ২৫ নাগাদ দুর্ঘটনাটি ঘটে! আইপিএস (সিও, এস এ পি, ১২ নং ব্যাটেলিয়ন) দেবশ্রী চ্যাটার্জি’র স্করপিও গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা মারলে, ঘটনাস্থলেই মৃত্যু হয় আইপিএস দেবশ্রী চ্যাটার্জি এবং অন্য দুই পুলিশ কর্মী যথাক্রমে তাপস বর্মন ও মনোজ সাহা’র। প্রথমজন ছিলেন নিরাপত্তারক্ষী এবং দ্বিতীয়জন, পুলিশ আধিকারিক দেবশ্রী চ্যাটার্জি’র গাড়ির চালক। চালকের সাময়িকভাবে তন্দ্রা এসে যাওয়ার কারণেই এই দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।

thebengalpost.in
সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে :

.
thebengalpost.in
সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে :

রাজ্য পুলিশের (স্টেট আর্মড পুলিশ) বিশেষ বাহিনী’র (১২ নং ব্যাটেলিয়ন, বর্তমানে জলপাইগুড়িতে পোস্টিং) কমান্ডিং অফিসার ছিলেন আইপিএস দেবশ্রী চট্টোপাধ্যায়। কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার পদ থেকে ডেপুটেশনে রাজ্য পুলিশের এসএপি’র সিও পদে যোগদান করেছিলেন তিনি। অপরদিকে, চালক ও নিরাপত্তারক্ষী দু’জনও রাজ্য পুলিশের (এসএপি) কনস্টেবল বলে জানা গেছে। শিলিগুড়ির ডাবগ্রাম থেকে একটি স্করপিও গাড়িতে করে তাঁরা কলকাতায় ফিরছিলেন বলে জানা যায়। আজ, সকাল সাড়ে ছ’টা (৬ টা ২৫ বলে জানা যায় পুলিশ সূত্রে) নাগাদ হুগলি গ্রামীণের দাদপুর থানা এলাকায় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে তীব্র গতির এই স্করপিও গাড়ি’টি ধাক্কা মারে। ঘটনাস্থলেই, পুলিশ আধিকারিক, চালক ও নিরাপত্তারক্ষী’র মৃত্যু হয়। স্থানীয়রাই নিকটবর্তী থানায় খবর দেন এবং উদ্ধারকাজে হাত লাগান। পুলিশ সূত্রে আরও জানা গেছে, হুগলির ইমামবাড়া সদর হাসপাতালে (চিনশুরা) মৃতদেহগুলি পাঠানো হয়েছে। পরিবার-পরিজনেরা এবং রাজ্য পুলিশের আধিকারিকরা সেখানে ইতিমধ্যে পৌঁছেছেন বলে জানা গেছে। স্বভাবতই, চালকের সামান্য ভুলে ঘটে যাওয়া মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুলিশ মহলে।

thebengalpost.in
সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে :

thebengalpost.in
সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে