যৌন হেনস্থার অভিযোগ বিদ্ধ অনুরাগ কাশ্যপ, এফআইআর করতে চলেছেন বঙ্গতনয়া, পাশে রুপা গাঙ্গুলি এবং কঙ্গনা রানাওয়াত

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ২১সেপ্টেম্বর : যৌন হেনস্থার অভিযোগের জেরে এবার আরো বড়সড় বিপাকে পড়তে চলেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। এবার পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করতে চলেছেন, বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। সূত্রের খবর অনুযায়ী, মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে আজ (২১ সেপ্টেম্বর) এফআইআর দায়ের করতে চলেছেন পায়েল।

দ্য বেঙ্গল পোস্ট
পায়েল ঘোষ এর টুইট :

.

অভিনেত্রীর আইনজীবী নীতিন সতপুতের পক্ষ থেকে দেওয়া একটি নোটিসে বলা হয়েছে, “২০১৫ সালে অনুরাগের বাড়িতে পায়েল ঘোষের শ্লীলতাহানি করা হয়েছিল এবং তাঁর সঙ্গে নোংরা আচরণ করা হয়েছিল। এবিষয়ে কাগজপত্র তৈরি করা হচ্ছে। ২১ সেপ্টেম্বর অভিযোগ দায়ের করা হবে।” গত শনিবার (১৯ সেপ্টেম্বর), পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। শনিবারের নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে পায়েল লিখেছিলেন, “অনুরাগ আমার সাথে অন্যায় করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি দয়া করে এনার বিরুদ্ধে ব্যবস্থা নিন। এই শিল্পী মানুষটির চেহারের ভিতরে কত বড় দানব রয়েছে তা গোটা দেশ দেখুক! আমি জানি, এতে আমার নিরাপত্তা বিঘ্নিত হতে পারে। তাই সাহায্য চাইছি।” অন্যদিকে, অনুরাগের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে মুখ খুলেছেন পরিচালক। অনুরাগ সাফ জানিয়ে দেন, পায়েলের অভিযোগ ভিত্তিহীন। তিনি বলেন, “আমি দু’বার বিয়ে করেছি। সেটা যদি অপরাধ হয়, তাহলে অপরাধ স্বীকার করছি।” রবিবার সকালে বেশ কয়েকটি টুইট করেন অনুরাগ কাশ্যপ। প্রথম টুইটে লেখেন, “বাহ, দারুন আমাকে চুপ করানোর জন্য এত সময় নিলেন। কোনও সমস্যা নেই, আমাকে চুপ করানোর জন্য এত মিথ্যা বললেন, যে অন্যরাও সেই মিথ্যাচারে জড়িয়ে গেল। কিছু তো সম্ভ্রম করুন ম্যাডাম! আমি শুধু এটুকুই বলতে চাই আপনার সমস্ত অভিযোগই ভিত্তিহীন”।

দ্য বেঙ্গল পোস্ট
অনুরাগ কাশ্যপ এর টুইট :

.

অন্যদিকে, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ওঠা এই অভিযোগে, পায়েলের পাশে দাঁড়িয়েছেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলী। অনুরাগকে গ্রেফতারের দাবিতে সংসদে গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান-বিক্ষোভ বসেছেন রূপা গাঙ্গুলী। তবে, এখনো পর্যন্ত অন্য কোন সাংসদকে তাঁর পাশে দেখা যায়নি। ইতিমধ্যেই এই ঘটনায় পায়েলের পাশে দাঁড়িয়ে, এই ঘটনার তীব্র নিন্দা করে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মন্তব্য করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে