মর্মান্তিক দুর্ঘটনার কবলে জেলা বামফ্রন্টের শীর্ষ নেতা, অচৈতন্য অবস্থায় চিকিৎসাধীন মেদিনীপুরে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৩ অক্টোবর: মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন পশ্চিম মেদিনীপুর জেলা বামফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা তথা সিপিআইএম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ভাস্কর দত্ত (বয়স ৬০ এর আশেপাশে)। আজ (৩ অক্টোবর), সন্ধ্যা নাগাদ বেলদা-খাকুড়দা রাজ্য সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। দলীয় সূত্রে জানা গেল, বাইকে করে খাকুড়দায় নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন, ভাস্কর বাবু। মাঝপথে, আসদা পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনাটি ঘটে। যেকোনোভাবে বাইক নিয়ে মাঝরাস্তায় পড়ে যান ভাস্কর বাবু! সঙ্গে সঙ্গে তিনি জ্ঞান হারিয়েছিলেন। বেশ কিছুক্ষণ পরে, স্থানীয়রা তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে, বেলদা গ্রামীণ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। কিন্তু, মাথায় মারাত্মক চোট লাগায়, তাঁকে দ্রুত মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মস্তিষ্কের চোট গুরুতর হওয়ায় এবং জ্ঞান না ফেরায়, সেখান থেকে, দলীয় কর্মীরা তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন, সিটি স্ক্যান করার জন্য। আপাতত অচৈতন্য অবস্থায়, সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।

thebengalpost.in
সিপিআইএম নেতা ভাস্কর দত্ত (৬০) :

.

আকস্মিক এই দুর্ঘটনায়, সিপিআইএম কথা জেলা বামফ্রন্টের নেতা-কর্মীরা হতবাক হয়ে পড়েছেন। বেসরকারি হাসপাতাল থেকে, শহরের অন্যতম বাম যুব নেতা সুব্রত চক্রবর্তী জানালেন, “কিভাবে দুর্ঘটনার কবলে পড়েছিলেন, এখনও বোঝা যাচ্ছে না! তিনি একাই ছিলেন। তবে চোট গুরুতর। চিকিৎসকেরা চেষ্টা করছেন।” জানা গেল, গড়বেতা তথা জেলা সিপিআইএমের অন্যতম শীর্ষস্থানীয় নেতা তপন ঘোষের পুত্র তথা চিকিৎসক নেলসন ঘোষ দ্রুত বেসরকারি হাসপাতালের দিকে রওনা দিয়েছেন। তিনি পৌঁছলে, বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানা গেছে। সেক্ষেত্রে, কলকাতাতে স্থানান্তরিত করার সম্ভাবনাও থেকে যাচ্ছে বলে কয়েকজন নেতা জানালেন।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে