বাড়ির বাথরুম থেকে উদ্ধার দেহ, আচমকাই চলে গেলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ১৮ সেপ্টেম্বর : ফ্যাশন শুধুমাত্র মহিলাদের জন্যে নয়, পুরুষদের ক্ষেত্রেও তা সমান উপযোগী। এই সত্যিকেই দায়িত্ব নিয়ে সুপ্রতিষ্ঠিত করেছিলেন তিনি। বাঙালির ধুতিকে বিভিন্ন কাজের মধ্যে তুলে ধরেছিলেন গোটা দেশের মাঝেও। নিয়মিত পোশাক নিয়ে চলতো পরীক্ষানিরীক্ষাও। কিন্তু হঠাৎই ছন্দপতন! দেশের অন্যতম সেরা ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যু হল। গতকাল গভীর রাতে বাড়ির বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে।

দ্য বেঙ্গল পোস্ট
ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত :

.

এই প্রসঙ্গে শর্বরীর ছেলে অমলিন দত্ত জানান যে, রাতেও মা না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁরা। রাত সাড়ে ১১টা নাগাদ বাথরুম থেকে উদ্ধার হয় শর্বরী দত্তের মৃতদেহ। শর্বরীর অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু হল শর্বরীর, তা খতিয়ে দেখছে পুলিশ। অভিষেক-ঐশ্বর্যর বিয়ের ডিজাইনার ছিলেন শর্বরী। সৃজিতের বিয়ের পোশাকও তৈরি তাঁর হাতে। তাঁর এই অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টলিউড সহ গোটা দেশের ফ্যাশন জগতে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে