করোনা আক্রান্ত হয়ে চলে গেলেন কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি

.

বিশেষ প্রতিবেদক, নিউ দিল্লি, ২৩ সেপ্টেম্বর : ফের মারণ ভাইরাসের মারাত্মক আক্রমণে প্রাণ হারালেন দেশের আরো এক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব! করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি। তিনি কর্ণাটকের বাসিন্দা ছিলেন। আজ (বুধবার), শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৬৫ বছর।

দ্য বেঙ্গল পোস্ট
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট :

.

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। চিকিৎসকদের পরামর্শে তিনি হোম আইসোলেশনে ছিলেন। তারপর, শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু, শেষ রক্ষা হলনা! আজ (২৩ সেপ্টেম্বর) রাত্রি সাড়ে ৮ টা নাগাদ তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে শোকের ছায়া সমগ্র রাজনৈতিক মহলে! রাষ্ট্রপতি থেকে প্রধানমন্ত্রী, সকলেই তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সমবেদনা জানিয়ে টুইট করেন, “শ্রী সুরেশ অঙ্গদির মৃত্যুতে আমরা সবাই শোকাহত! তিনি কর্ণাটকে দলকে শক্তিশালী করার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন। তিনি ছিলেন একজন অনবদ্য সংসদ সদস্য।”

দ্য বেঙ্গল পোস্ট
এ এন আই সংস্থার টুইট :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে