প্রকাশিত হতে চলেছে নিটের (NEET) ফলাফল, দিনক্ষণ জানিয়ে দিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী

.

দ্য বেঙ্গল পোষ্ট প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১৩ অক্টোবর: ঘোষিত হল নিটের (NEET) ফল প্রকাশের দিন। গতকাল (১২ অক্টোবর) কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ডঃ রমেশ পোখরিয়াল নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানান, আগামী ১৬ অক্টোবর নিটের (NEET) ফল প্রকাশিত হবে। তবে কোন সময় সেটি প্রকাশিত হবে তা পরে জানানো হবে। তিনি সকল পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন।
thebengalpost.in
১৬ অক্টোবর প্রকাশিত হতে চলেছে নিটের (NEET) ফলাফল, জানিয়ে দিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী :

.

গত সেপ্টেম্বর মাসের ১৩ তারিখ নিট (NEET) পরীক্ষা হয়েছিল। এই পরীক্ষা নিয়ে কেন্দ্রের তীব্র বিরোধিতা করেছিল বিরোধী পক্ষ এবং পরীক্ষার্থীদের একাংশ। এরপর, যে সমস্ত পরীক্ষার্থীরা করোনা আক্রান্ত হয়েছিল বা যারা কন্টেনমেন্ট এলাকার মধ্যে বসবাস করার কারণে, পরীক্ষা দিতে পারেনি, তাদের জন্য সুপ্রিম কোর্ট ১৪ অক্টোবর পরীক্ষা নেওয়ার নির্দেশ দেয়। স্বভাবতই, ১৬ অক্টোবর পরীক্ষার ফল প্রকাশ হওয়ার ঘটনা ঘোষণা হতেই ফের জল্পনা শুরু হয়। ১৪ অক্টোবর পরীক্ষা হলে তাদের ফল প্রকাশও কি ১৬ তারিখেই হবে? প্রশ্ন বহু মহলেই। যদিও এই ব্যাপারে সলিসিটার জেনারেল তুষার মেহতা সুপ্রিম কোর্টকে জানিয়েছেন, ১৪ অক্টোবর যেসমস্ত পরীক্ষার্থীরা পরীক্ষা দেবে, তাদের ফল প্রকাশও ১৬ অক্টোবরেই হবে।

thebengalpost.in
শিক্ষামন্ত্রীর টুইট :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে