আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আসন্ন ছবির প্রমোশন করবেন ফারহান আখতার

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১৯ সেপ্টেম্বর: দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে ভারতীয়রা নিজেদের ঘরে বসে টিভির পর্দায় আজ থেকে দেখতে পাবে আইপিএল ম্যাচ। আজ রাত্রে প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস খেলবে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। বলাই বাহুল্য, রীতিমতো বড় ম্যাচ দিয়েই আজ আইপিএল ২০২০ শুরু হচ্ছে। সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা শুরু হওয়ার আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। স্টার স্পোর্টসের অনুষ্ঠান, ‘ক্রিকেট লাইভে’ অভিনেতা ফারহান আখতারকে তাঁর আসন্ন ছবি “তুফান” এর প্রচার করতে দেখা যাবে।

thebengalpost.in
আইপিএলে ফারহান আখতারের ছবির প্রমোশন :

.

এর আগে, ফারহান আখতারকে তাঁর ভক্তরা মিলখা সিংয়ের চরিত্রে অভিনয় করতে দেখেছে। এবার ভক্তরা ফারহান আক্তারকে একজন বক্সারের চরিত্রে অভিনয় করতে দেখবে, স্বাভাবিক ভাবেই অভিনেতা সহ তার ভক্তরা উত্তেজিত। অভিনেতা এক বিবৃতিতে বলেছিলেন যে, তিনি আনন্দিত যে অবশেষে, সরাসরি ক্রিকেট ফিরে এসেছে। উদ্বোধনী অনুষ্ঠানটি চলাকালীন ফারহানকে বিশ্বজুড়ে মহামারীর বর্তমান সময়ের এবং মানুষের আশাবাদী হওয়ার প্রয়োজনীয়তার বিষয়টির সাথে তার আসন্ন ছবি “তুফান” নিয়ে কথা বলতেও দেখা যাবে, যেটি একজন বক্সারের গল্প।

thebengalpost.in
‘তুফান’ ছবির প্রমোশন :

.

এই ছবিটিতে, ফারহান ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, ইশা তালওয়ার প্রমুখ। কিছুদিন আগে ওই ছবির পোস্টার প্রকাশিত হয়েছিল এবং ছবিটির জন্য ফারহান জানান যে তিনি কঠোর প্রস্তুতিও নিয়েছিলেন। তিনি প্রায়ই এই ছবির বক্সিংয়ের ছোটো ছোটো মুহূর্তগুলি ভক্তদের সাথে ভাগ করে নিতেন এবং ভক্তদের উত্তেজিত করতেন। একটি রিপোর্টে ফারহান বলেছিলেন, “এটি আসল সময়, সবাই চেষ্টা করছে এগিয়ে যাওয়ার এবং আমাদের জাতিও। বিশ্বকে নতুনভাবে এগিয়ে নিয়ে যাওয়ার সাথে সাথে, আইপিএল ঘোষণাই ছিল নতুন বাতাসের মতো। আমি প্রত্যাশা করছি কিছু খেলাধুলা করার জন্য এবং লাইভ ইন্ডিয়ান ক্রিকেট দীর্ঘ ব্যবধানের পরে ফিরে এসেছে। তাই কোনও দল বা আলাদাভাবে কোনও ব্যক্তির যাত্রা থেকে অনেক কিছুই শেখার আছে, যেমন পড়ে যাওয়ার পরে নিজের ভুল থেকে শেখা এবং সর্বোপরি বিজয়ী হওয়ার পরেও সবার প্রতি নম্র ব্যাবহার করা।” এই ছবিটি পরিচালনা করেছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা এবং প্রযোজনা করেছেন এক্সেল এন্টারটেইনমেন্টের সাথে সংগঠিতভাবে রাকেশ ওমপ্রকাশ মেহরার “রোম্প এন্টারটেইনমেন্ট”। এই বছর আইপিএল ২০২০ সালে ভারত থেকে খেলাটি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হয়েছে। প্রথম খেলাটি লাইভ সম্প্রচারিত হবে সন্ধে সাড়ে সাতটায়।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে