ধারা অব্যাহত রেখে মেদিনীপুরে ৩৯, খড়্গপুরে ২১, ডেবরা, সবং, শালবনী, গোয়ালতোড়, বেলদা, দাঁতন, ঘাটাল সহ জেলায় ১৮০ জন সংক্রমিত গত চব্বিশ ঘণ্টায়

thebengalpost.in
মেদিনীপুর ও খড়্গপুরে সংক্রমণের ধারা অব্যাহত :
.

দ্য বেঙ্গল পোস্ট, পশ্চিম মেদিনীপুর, ২০ সেপ্টেম্বর : পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের শুক্রবার রাতের রিপোর্ট অনুযায়ী, জেলায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ১৮০ জন। এর মধ্যে, আরটি-পিসিআর রিপোর্ট অনুযায়ী ১২২ জন এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে অনুযায়ী ৫৮ জনের ‌রিপোর্ট পজিটিভ এসেছে গত চব্বিশ ঘণ্টায়। মেদিনীপুর শহরে ফের ৩৯ জন ‌সংক্রমিত হয়েছেন। খড়্গপুরে ২১ জন, ডেবরায় ৭ জন, সবংয়ে ৩ জন ও শালবনিতে ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে শুক্রবার রাতে। এছাড়াও, বেলদা, দাঁতন ও ঘাটাল (মহকুমা) এলাকায় ফের একাধিক ব্যক্তি সংক্রমিত হয়েছেন।

thebengalpost.in
জেলায় করোনা সংক্রমিত ১৮০ জন :

.

মেদিনীপুর শহরে ফের সংক্রমণের কেন্দ্রবিন্দুতে রাঙামাটি। ৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে এদিন। এছাড়াও, কর্নেলগোলাতে একই পরিবারের ৪ জন সংক্রমিত হয়েছেন। তাঁতিগেড়িয়াতে একই পরিবারের ৩ জন (এক ৪ বছরের শিশুকন্যা ও তার বাবা-মা) ‌করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও, হবিবপুরে ৩ জন, সিপাই বাজারে ১ জন এবং মেদিনীপুর মেডিক্যাল কলেজের এক স্বাস্থ্যকর্মী সহ মোট ৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে শুক্রবার। অপরদিকে, শহরের নগারচক, বলবনদীঘি, বার্জটাউন, বিবেকানন্দনগর, প্রদ্যোৎনগর প্রভৃতি এলাকা ১ জন করে,‌ শহরতলির চাঁদড়া এলাকায় ১ জন করোনা সংক্রমিত হয়েছেন।‌ কোতোয়ালী থানার অধীন অন্যান্য এলাকা মিলিয়ে মোট ৩৯ জন (অরটিপিসিআর-৩৫, অ্যান্টাজেন-৪) সংক্রমিত হয়েছেন। অপরদিকে, খড়্গপুরের মহকুমাশাসকের রিপোর্ট নেগেটিভ এলেও, তাঁর নিকটাত্মীয়ার (২৬) রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও, হিজলী , তালবাগিচা, ইন্দা, খরিদা, চাঙোয়াল সহ শহর ও শহরতলীর মোট ২১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে।

thebengalpost.in
মেদিনীপুর ও খড়্গপুরে সংক্রমণের ধারা অব্যাহত :

.

অপরদিকে, ডেবরা’র ভবানীপুর গ্রাম পঞ্চায়েতে একদিনে ৫ জন (শ্রীরামপুরে একই পরিবারের ২ জন, জাগুল, বাঁকাকুল, গোপীনাথপুর), হরিহরপুরে ২ জন ‌সহ মোট ৭ জন, সবংয়ের বিষ্ণুপুর, জাম্বা, সাউথপাড়া মিলিয়ে ৩ জন, শালবনিতে ২ জন (মেদিনীপুর মেডিক্যালে চিকিৎসাধীন), গোয়লতোড়ের ২ জন, গড়বেতা ও চন্দ্রকোনায় একাধিক ব্যক্তি করোনা সংক্রমিত হয়েছেন। অপরদিকে, ঘাটাল, দাঁতন ও বেলদা এলাকাতেও ফের একাধিক ব্যক্তি করোনা সংক্রমিত হয়েছেন শুক্রবার।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে