ডেবরা ও গড়বেতায় পরিবার সংক্রমণ, শালবনী, গোয়ালতোড়, ক্ষীরপাই সহ সারা জেলায় সংক্রমিত ২০৯ জন

thebengalpost.in
শহর ও গ্রামীণ এলাকা সর্বত্র সংক্রমণ :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৯ সেপ্টেম্বর : পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে প্রাপ্ত মঙ্গলবার সকালের রিপোর্ট অনুযায়ী, জেলায় করোনা সংক্রমিত হয়েছেন ২০৯ জন। আরটি-পিসিআর অনুযায়ী ১৫৬ জন, র‌্যাপিড অ্যান্টিজেন অনুযায়ী ৪৮ জন এবং ট্রুনেট অনুযায়ী ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে সোমবার রাতে। এর ফলে, জেলায় মোট সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ৯৬০৪। অপরদিকে, গতকাল পশ্চিম মেদিনীপুর জেলায় প্রায় ২০০ জনেরও বেশি করোনা আক্রান্ত মানুষ সুস্থ হয়ে উঠেছেন। ফলে, এই মুহূর্তে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ৮১২৬ এবং চিকিৎসাধীন করোনা সংক্রমিত মাত্র ১৩২৭। সুস্থতার হার বেড়ে প্রায় ৮৫ শতাংশ! গত চব্বিশ ঘণ্টায় ৩ জনের মৃত্যু’র পর, জেলায় মোট মৃত্যু সংখ্যা ১৫১।
শালবনীর ধানঘোরীতে করোনা সংক্রমিত ১ জন‌ :

.

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সোমবার গড়বেতার লাপুড়িয়া নামক একটি গ্রামে ৫ বছরের শিশুকন্যা, ৬ বছরের শিশুপুত্র, ১০ বছরের বালক, ১২ বছরের বালিকা, ২৬ বছরের যুবক, ২৭ বছরের যুবতী এবং ৪০ বছরের এক ব্যক্তি সহ মোট ৭ জন করোনা সংক্রমিত হয়েছেন। এছাড়াও, গড়বেতার মঙ্গলপুর ও ধাদিকা গ্রামেও ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আরটি-পিসিআর অনুযায়ী, সংক্রমিত মোট ৯ জন। অন্যদিকে, ডেবরা’র ভোগপুর (ডুঁয়া ১০/২) গ্রামেও একটি পরিবারের ৬ জন (প্রৌঢ় ৯৫, প্রৌঢ়া ৮৫ ও ৫৮, তরুণী ২০ ও ১৮, তরুণ ৩০) গ্রামেও একটি পরিবারে ৬ জন একসাথে করোনা সংক্রমিত হয়েছেন। এছাড়াও ডেবরা’র বালিচক, বড়গড় (ডেবরা ৫/১), পেনাচক (কালিয়াড়া ৫/২) এবং ডেবরা সহ আরো ৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। সবমিলিয়ে, আরটি-পিসিআর অনুযায়ী সংক্রমিতের সংখ্যা ১০।

thebengalpost.in
জেলা জুড়ে করোনা সংক্রমিত ২০৯ জন :

.

এদিকে, কেশপুরের আনন্দপুর, গোয়ালতোড়ের মুড়াকাটি (আঁধারিয়াবাঁধিশোল) গ্রামেও ১ জন করে সংক্রমিতের সন্ধান পাওয়া গেছে আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট অনুযায়ী। দাঁতন ১ নং এর চক শিমলাপুর, ভবানীপুর, মনোহরপুর, আঙ্গুয়া এবং শালীকোটা গ্রামের একই পরিবারের ৩ জন সহ মোট ১২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। মোহনপুর ও বেলদায় ১ জন করে করোনা সংক্রমিত হয়েছেন আরটি-পিসিআর অনুযায়ী। ঘাটাল মহকুমার ক্ষীরপাইতে মোট ৩ জন (পৌরসভার ১০ নং ওয়ার্ডের একই পরিবারের ২ জন, গোপালপুর ১ জন), দাসপুর ১ নং এ ৩ জন, দাসপুর ২ নং এ ৪ জন এবং ঘাটাল পৌরসভা ও গ্রাম মিলিয়ে আরো ৪ জন সহ ১৪ জন করোনা সংক্রমিত হয়েছেন।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে