অগণিত অনুরাগীদের প্রার্থনায় ‘করোনা মুক্ত’ হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

.

বিশেষ প্রতিবেদন, সায়নী দাশগুপ্ত, ১৪ অক্টোবর : করোনা মুক্ত বাংলীর হৃদয়ের অপু কিংবা ফেলুদা! আপাতত, শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। প্রসঙ্গত, কিছুদিন আগে করোনা উপসর্গ নিয়ে, বেসরকারি হাসপাতাল বেলভিউ’তে ভর্তি হয়েছিলেন এই প্রবাদ প্রতিম অভিনেতা। করোনা টেস্ট করানো হলে রিপোর্ট পজেটিভ আসে। তারপর থেকে দিন দিন শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। ১২ অক্টোবর থেকে পরিস্থিতি সংকটজনক হওয়ায়, আশঙ্কার কালো মেঘ নেমে এসেছিল! গতকালও (১৩ অক্টোবর), অবস্থার তেমন উন্নতি হয়নি। এরপর, আজ সকাল থেকে পুনরায় তিনি চিকিৎসায় সাড়া দিতে শুরু করেন। আজ দ্বিতীয় বার তাঁর করোনা টেস্ট করা হয়। রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন চিকিৎসক থেকে শুভাকাঙ্ক্ষী সকলেই।

.
দ্য বেঙ্গল পোস্ট
বেলভিউ হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায় :

বেলভিউ হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। হালকা জ্বর থাকলেও, মূত্রনালীর সংক্রমণ অনেকটাই কমতে শুরু করেছে। তন্দ্রাচ্ছন্নভাবে থেকে চোখ মেলে তাকিয়েওছেন! তবে, এখনো তিনি আইটিইউ (ITU) তেই আছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে পৌলুমী বসু জানান, “বাবা এখন অনেকটাই সুস্থ আছে, শরীরের সব অঙ্গ প্রত্যঙ্গ ঠিকঠাক কাজ করছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি বাবা যেনো তাড়াতাড়ি ভালো হয়ে ওঠে।”

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে