উত্তরবঙ্গের পর দক্ষিণবঙ্গ, মেদিনীপুর ও ঝাড়গ্রামে আসছেন মুখ্যমন্ত্রী, সভাস্থল পরিদর্শনে নিরাপত্তা মহানির্দেশক

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২ অক্টোবর: উত্তরবঙ্গের পর দক্ষিণবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার এই বিষয়ে রাজ্যের তরফে জানা গিয়েছিল। আগামী ৬ অক্টোবর (মঙ্গলবার) ও ৭ অক্টোবর (বুধবার) মুখ্যমন্ত্রী যথাক্রমে পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে দুটি প্রশাসনিক সভা করবেন বলে জানা গেছে। ৬ অক্টোবর, পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের চৌরঙ্গির কাছে, বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্কের তাঁর প্রশাসনিক সভা হবে বলে জানা গেছে জেলা প্রশাসন সূত্রে। পরদিনই, মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম জেলায় একটি প্রশাসনিক সভা করবেন বলে জানা গেছে।

thebengalpost.in
সভাস্থল পরিদর্শনে বিবেক সহায় (ডাইরেক্টর, সিকিউরিটি) :

.

এদিকে, পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণে অবস্থিত (চৌরঙ্গির মোড়ের কাছে) বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্কের সভাস্থল পরিদর্শনে বা নিরাপত্তা খতিয়ে দেখতে আজ পৌঁছে গিয়েছিলেন, রাজ্য পুলিশের নিরাপত্তা মহানির্দেশক (ডাইরেক্টর) তথা এডিজি বিবেক সহায় (Vivek Sahay, Director, Security, in the Rank of ADG, WB)। তাঁর সঙ্গে ছিলেন, জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকেরা। জেলাশাসক ডঃ রশ্মি কমল, এস পি দীনেশ কুমার ছাড়াও ছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা জেলা সভাধিপতি অজিত মাইতি। সভাস্থল পরিদর্শন করে, তাঁরা সন্তোষ প্রকাশ করেন বলে জানা গেছে। বর্তমান পরিস্থিতিতে, নিরাপত্তার বিষয়ে বিন্দুমাত্র ঝুঁকি না নেওয়ার জন্যই, এই পরিদর্শন বলে ওয়াকিবহাল মহলের মতামত।

thebengalpost.in
বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শনে রাজ্য ও জেলা প্রশাসনের শীর্ষ পর্যায়ের আধিকারিকরা :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে