মেদিনীপুর থেকে গড়বেতা, মহামারীর মধ্যেও মহতী রক্তদান শিবিরের আয়োজন ক্লাব ও সংগঠনের

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১২ অক্টোবর : পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ৩ নং ব্লক এলাকায়, সংখ্যালঘু অধ্যুষিত দোমুয়ানী জুনিয়র হাইস্কুলের দশম বর্ষ পূর্তি উপলক্ষে, মেদিনীপুর মেডিক্যাল কলেজের ব্লাড ব্যাংকের সহযোগিতায় এবং “সবুজ স্বপ্ন” সংগঠনের উদ্যোগে একটি রক্তদান শিবির আয়োজিত হয়। সংগঠনের অন্যতম সদস্য তরুন শিক্ষাব্রতী সদ্যপ্রয়াত অধ্যাপক বরুন দাস’কে স্মরণে রেখেই এই আয়োজন করা হয়। পরিস্থিতির দাবিতে এবং রক্তের চাহিদা পূরণের লক্ষ্যে আয়োজিত এই মহতী আয়োজনে উপস্থিত ছিলেন, স্থানীয় পঞ্চায়েত প্রধান ইব্রাহিম খান। এছাড়াও, স্থানীয় পঞ্চায়েত সদস্য, এলাকার ক্লাবের সভাপতি সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। শিবিরে মোট ৪৪ জন রক্তদান করেন। রক্তদাতাদের মধ্যে ২৪ জন মহিলা। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সম্পাদক তথা বিদ্যালয়ের প্রধানশিক্ষক হীরক নাথ অট্ট। এছাড়াও, সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অংকন ভৌমিক, সহ সম্পাদক সব্যসাচী ব্যানার্জি সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

thebengalpost.in
গড়বেতায় রক্তদান শিবিরের আয়োজনে সবুজ স্বপ্ন :

.

অপরদিকে, পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের “বীরসিংহপুর ডায়মন্ড ক্লাবে”র উদ্যোগে, রবিবার (১২ অক্টোবর) বীরসিংহপুর ডায়মন্ড ক্লাব সংলগ্ন মাঠে, একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে ২ জন মহিলা সহ ৩৮ জন রক্ত দান করেন। রক্তদান শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিধায়ক দীনেন রায়। উপস্থিত ছিলেন সমাজসেবী মুকুল সামন্ত , আলি আকবর খান, গোপাল সাহা, ভলেন্টিয়ারি ব্লাড ডোনার্স ফোরামের চেয়ারম্যান অসীম ধর প্রমুখ।

thebengalpost.in
রক্তদান শিবিরের আয়োজন মেদিনীপুর সদর ব্লকে, উপস্থিত ছিলেন বিধায়ক দীনেন রায় :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে