“রামের আদালতে রাবণের বিচার হবে ২০২১ এ”, সবংয়ে ভারতীর পাল্টা মেদিনীপুরে মানস “উনি আগে ম্যা ম্যা করতেন, এখন ব্যা ব্যা করছেন”

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৪ অক্টোবর: গত শুক্রবার (২ রা অক্টোবর), সবংয়ের সভা থেকে সাংসদ মানস ভূঁইয়া’ র নাম না করে, তাঁর উদ্দেশ্যে তোপ দেগে বিজেপি’র রাজ্য সহ-সভাপতি তথা প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ বলেছিলেন, “এখানে একটা রাবণ আছে। তিনি তাঁর সৈন্যদের মাঝেমধ্যে পাঠিয়ে দেন, খুনখারাবি করতে, বোমা মারতে। লঙ্কার রাবণের মতোই তিনি আর কোন কাজ করেন না, শুধু মারামারি আর হিংসা ছড়ান!” সম্প্রতি (২০ সেপ্টেম্বর), সবংয়ে বোমা বিস্ফোরণে প্রাণ হারানো বিজেপি কর্মী দীপক মন্ডল (৩১) ‘কে খুন করা হয়েছে বলে অভিযোগ করে, ভারতী ঘোষ তীব্র ভাষায় আক্রমণ করেন এভাবে, “আমাদের ময়নার বাকচা’র বিজেপি কর্মী দীপক মন্ডল (৩১)’কে সবং এ বোমা মেরে হত্যা করেছে এই রাবণের দল। তবে, আজকের মঞ্চ থেকে রাবণকে শুনিয়ে যেতে চাই, এই দীপক মন্ডল খুনের ফাইল কিন্তু আমরা খুলবো ২০২১ এ এসে। রামের আদালতে রাবণের বিচার হবেই!” এছাড়াও, তিনি সবং এর প্রাক্তন বিধায়ক তথা বর্তমানে তৃণমূলের রাজ্যসভার সাংসদ মানস ভূঁইয়া’র বিরুদ্ধে ‘আই কোর’ সহ নানা দুর্নীতি’তে জড়িয়ে থাকার মারাত্মক অভিযোগ করেন, শ্লেষাত্মক ভঙ্গিতে! এদিকে, মেদিনীপুর শহর থেকে ভারতী ঘোষের আক্রমণের পাল্টা দেন সাংসদ তথা তৃণমূলের রাজ্য কো-অর্ডিনেটর মানস রঞ্জন ভূঁইয়া।

thebengalpost.in
ভারতী ঘোষ ও মানস ভূঁইয়া’র আক্রমণ
ও প্রতি-আক্রমণ :

.

গতকাল (শনিবার), মেদিনীপুর শহরের ফেডারেশন হলে আয়োজিত তৃণমূলের সাংবাদিক সম্মেলন শেষে ভারতী ঘোষের এই সমস্ত অভিযোগ নিয়ে, সাংসদ মানুষ ভূঁইয়াকে প্রশ্ন করা হলে তিনি, “সবংয়ের উন্নতির জন্য কি করেছি আর না করেছি, তার উত্তর মানুষ দেবে। উনি একজন অত্যাচারী পুলিশ অফিসার ছিলেন, আগে ম্যা ম্যা করে বেড়াতেন, আর এখন ব্যা ব্যা করে বেড়াচ্ছেন!” বিভিন্ন দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, “কারুর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা যেতেই পারে। শেষ কথা বলবে আদালত।” সম্প্রতি, সবংয়ে বোমাবাজি ও ৫ তৃণমূল কর্মী আহত হওয়ার ঘটনায়, সাংবাদিক বৈঠক থেকে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কেও কড়া ভাষায় আক্রমণ করেন মানস ভূঁইয়া। সাংবাদিক বৈঠক শেষে, মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি থাকা, দলীয় কর্মীদের সাথে দেখা করে আসেন মানস ভূঁইয়া।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে