মেদিনীপুর শহরের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএমে চুরি, আতঙ্কে শহরবাসী! সিসিটিভিতে ধরা পড়ল তিন দুষ্কৃতীর ছবি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৪ ডিসেম্বর: সাতসকালেই মেদিনীপুর শহরের কুইকোটা এলাকায় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে চুরি হওয়ার‌ খবরে চাঞ্চল্য ছড়িয়েছে শহরজুড়ে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ওই এটিএম এর সামনে গিয়ে দেখতে পান, দরজা ভাঙা, এটিএম মেশিন ভিতরের সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে! স্থানীয় কোতোয়ালি থানায় খবর দেওয়া হলে, পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ উল্টো দিকের একটি বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে তিন দুষ্কৃতীকে দেখতে পায়। তাদের খোঁজে তল্লাশি চলছে।

thebengalpost.in
মেদিনীপুর শহরের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএমে চুরি, আতঙ্কে শহরবাসী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
সিসিটিভিতে ধরা পড়ল তিন দুষ্কৃতীর ছবি :

প্রসঙ্গত উল্লেখ্য, কুইকোটা এলাকার একটি বেসরকারি ভবন বা আবাসনের নীচে পরপর দুটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএম কাউন্টার আছে। কিন্তু, একটি অকেজো অবস্থায় ছিল। অপরটি চালু থাকলেও, এটিএম রক্ষী বা গার্ড ছিলেন না। আজ সকালে স্থানীয়রা গিয়ে দেখেন, এটিএম কাউন্টারের সাটার তোলা, চাবি বাইরে পড়ে আছে, ভেতরের এটিএম মেশিন পুড়ে ছাই! এরপরই পুলিশ এসে তদন্ত শুরু করে। উল্টো দিকের একটি সিসিটিভি ফুটেজ অনুযায়ী, রাত পৌনে তিনটা (২ টা ৪৫-৫০) নাগাদ এই চুরির ঘটনা ঘটে। সিসিটিভিতে দেখা যায়, একটি চারচাকার অভিজাত গাড়িতে করে এসে, গাড়িটি রাস্তার উল্টো দিকে রাখে দুষ্কৃতীরা। এরপর একে একে তিন দুষ্কৃতী গাড়ি থেকে নামে। সঙ্গে নিয়ে যায় গ্যাস কাটার। তারপরই যা করার করে।” তবে, এখনও জানা যায়নি, কত টাকা এটিএমে ছিল বা আদৌ টাকা ছিল কিনা! পুলিশ এমন সন্দেহও করছে, টাকা ছিলনা ‌বলেই হয়তো রাগে এটিএম মেশিন টি পুড়িয়ে দিয়ে চলে গেছে। কিংবা এমনও হতে পারে, প্রমাণ লোপাট বা পুলিশকে বিভ্রান্ত করার জন্যই আগুন লাগানো হয়েছে। যাতে, প্রাথমিক ভাবে সকলেরই মনে হয় দুর্ঘটনা বা শর্ট সার্কিট হয়েছে! ব্যাঙ্কের আধিকারিকরা এখনও পৌঁছননি বলে, টাকার বিষয়টি জানা যায় নি এখনও! তবে, স্থানীয়দের অভিযোগ, “কোনোদিনই গার্ড থাকেনা এই এটিএম দুটিতে। শহরের বেশিরভাগ এটিএম কাউন্টারের ক্ষেত্রেই একই অবস্থা। এর ফলে গ্রাহকদেরও ভয় আছে। বিভিন্ন জায়গায় চুরি বা জীবনহানির ঘটনা ঘটলেও ভ্রুক্ষেপ নেই ব্যাঙ্ক কর্তৃপক্ষের।”

TheBengalPost
মেদিনীপুর শহরের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএমে চুরি, আতঙ্কে শহরবাসী! সিসিটিভিতে ধরা পড়ল তিন দুষ্কৃতীর ছবি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে