সাত সন্ধ্যাতেই মারাত্মক দুর্ঘটনা মেদিনীপুরে! শহরের অদূরে কলাইচন্ডী ব্রিজে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৪

.

নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর, ১১ অক্টোবর: পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের অদূরে সাত সন্ধ্যাতেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা! মেদিনীপুর কোতোয়ালী থানার অন্তর্গত কেরানীচটি ও ভাদুতলার মাঝে ৬০ নম্বর জাতীয় সড়কে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে ৪ জন গুরুতর আহত হয়। ৪ জনকেই আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

thebengalpost.in
দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ কলাইচন্ডী ব্রিজে :

.

ঘটনাটি ঘটেছে আজ (রবিবার) সন্ধ্যে ৭ টা-৭.৩০ টা নাগাদ। স্থানীয় সূত্রে জানা যায়, মেদিনীপুর থেকে শালবনী গামী একটি লরির সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। ফলে, গুরুতর আহত হয় দুটো লরিরই চালক ও খালাসী সহ চারজন। আহতদের মধ্যে তিন জনকে প্রথমেই উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। কিন্তু, একটি লরির চালক লরির মধ্যেই আটকে থাকে দীর্ঘক্ষণ। কোতোয়ালী থানা ও শালবনী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে অনেক কষ্টে উদ্ধার করে! বেশ বেগ পেতে হয় ওই চালকে উদ্ধার করতে। দরজা ভেঙে তাকে উদ্ধার করে, মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়। তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানালেও, পুলিশ সূত্রে এখনো পর্যন্ত পাওয়া খবরে ওই চালকের মৃত্যু হয়নি। তবে, আঘাত গুরুতর বলে জানা গেছে (রাত্রি ১২ টার আপডেট)! পুলিশ ও হাসপাতাল সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই চালকের একটি পা ভেঙেছে এবং সেটি অপারেশনের জন্য ওটিতে নিয়ে যাওয়া হয়েছে। তবে, সকলের অবস্থাই স্থিতিশীল (রাত্রি সাড়ে ১২ টার আপডেট)।
এদিকে, এই ঘটনায় প্রায় ঘন্টা তিনেক অবরুদ্ধ হয়ে থাকে ৬০ নম্বর জাতীয় সড়ক।

thebengalpost.in
মেদিনীপুর শহরের অদূরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৩ :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে